মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আ.লীগ সরকার ক্ষমতা আসায় আজ দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে : চাঁদপুরে মনোনয়ন প্রত্যাশী বোরহান

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০২৩
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন চাঁদপুর-৩ আসনে বাংলাদেশে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

শুক্রবার (১০ নভেম্বর) তিনি ঢাকা থেকে নৌপথে চাঁদপুর এসে প্রথমে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদ এর সাথে সৌজন্য স্বাক্ষাত করে সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে বাবা মায়ের কবর জিয়ারত করেন। পরে হাইমচর উপজেলার আলগী বাজারে সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করে তাদের মাঝে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

এছাড়াও হাইমচর উপজেলার ২নং আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়নের ছোট লক্ষ্মীপুরের ছৈয়াল বাড়ি জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা এবং মুসল্লীদের সাথে কুশল বিনিময় করেন।

দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে গণসংযোগকালে তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। এ সরকার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রো রেল, ফ্লাইওভার নির্মাণ ও শিক্ষা-স্বাস্থ্য ক্ষেত্রে উন্নয়ন সহ বিভিন্ন উন্নয়ন করেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে। এই সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন, গৃহহীনদের জন্য ঘর নির্মান করে দিয়েছেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর দেশব্যাপী আজ দৃষ্টিনন্দন মডেল মসজিদ স্থাপিত হয়েছে। শেখ হাসিনার সরকার ক্ষমতা আসায় মানুষের জীবনযাত্রার মান ও দেশের উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মত জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সবার প্রতি আহ্বান জানান।

আর পড়তে পারেন