বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ডাকাত সদস্য, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৪ জন গ্রেপ্তার

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৩, ২০২২
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগরে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য, মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও ওয়ারেন্ট ভূক্ত ২ আসামীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ভিন্ন ভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার জাহাপুর মধ্যপাড়া গ্রামের শফিক ওরফে গাঁজা শফিকের ছেলে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সোহাগ (২৭), খুরুইল গ্রামের খাঁ বাড়ির মৃত গোলাম কিবরিয়ার স্ত্রী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রহিমা (৪০), বাখরাবাদ গ্রামের মৃত নায়েব আলীর ছেলে ওয়ারেন্ট ভূক্ত আসামী আবদুল মালেক ও একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে ওয়ারেন্ট ভূক্ত আসামী আবদুল হোসেন।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে ডাকাতির প্রস্তুুতি কালের মামলায় জড়িত থাকা সোহাগকে বৃহস্পতিবার রাতে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। একই রাতে গাজীপুর জেলার গাছা থানার খাইরকুল আব্দুর রশিদ জামে মসজিদের পাশের এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রহিমাকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে দায়ের করা মামলায় যাবজ্জীবন কারাদন্ড এবং বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাস সশ্রম কারাদন্ডের আদেশ রয়েছে।

অপরদিকে ওয়ারেন্ট ভূক্ত আসামী আবদুল মালেক ও আবদুল হোসেনকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন