বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ইউনিটি অফ কুমিল্লা এসএসসি-২০০১ ব্যাচ গ্রুপের সপ্তাহব্যাপী বর্ষপূর্তি উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩১, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

জয় হোক বন্ধুত্বের, জয় হোক # unity of comilla SSC 2001 গ্রুপের, ভালোবাসা অবিরাম- নানা শ্লোগানে নানান আয়োজন, উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সপ্তাহব্যাপি পালিত হল ইউনিটি অফ কুমিল্লা এসএসসি-২০০১ ফেইসবুক গ্রুপের জমকালো বর্ষপূর্তি। দেশ ও বিদেশের বন্ধুদের কেক কাটা থেকে শুরু করে, বিভিন্ন ধরনের ফেস্টুন, ব্যানার ও প্লে কার্ড বানিয়ে গ্রুপের জন্মদিনের শুভেচ্ছা বিনিময়ে মুখরিত ছিল পুরো সপ্তাহ জুড়ে।

গত বছর ২৪ শে জুলাই কুমিল্লা জেলার এসএসসি ২০০১ ব্যাচের বন্ধুদের একত্রে করার ও বন্ধুদের জন্য কল্যাণ মূলক কিছু করার স্বপ্ন বাসনা নিয়ে গ্রুপের যাত্রা শুরু হয়, সেই দিনটাকে স্মরণীয় করে রাখতে গত ২৪ তারিখ প্রথম গ্রুপের এডমিন ওমর ফারুক জাপানে অবস্থিত বন্ধুদের নিয়ে প্রথম কেক কেটে জন্মদিনের শুভেচ্ছা জানান, তারপর ঢাকায় অবস্থিত কুমিল্লার বন্ধুরা, সদর দক্ষিণের বন্ধুরা, দাউদকান্দির বন্ধুরা, চান্দিনার মাধাইয়ার বন্ধুরা, সদরের বন্ধুরা, বুড়িচংয়ের বন্ধুরা ও জাপান জোনের বন্ধুরা কেক কেটে গ্রুপের জন্মদিন পালন করে আয়োজনে মাতিয়ে রাখে। তাছাড়া গ্রুপে বিভিন্ন রকম প্রতিযোগিতা মূলক কর্মসূচি পালন করা হয়, বন্ধু ও বান্ধবীদের সেরা কাপল জুটি, গানের প্রতিযোগিতা, বাচ্চাদের ছড়া, গান ও আবৃত্তি প্রতিযোগিতায় ও মুখরিত ছিল পুরো সপ্তাহ।

বিশেষ করে শুক্রবার সদরের বন্ধুদের আয়োজনে প্রায় শতাধিক বন্ধুর উপস্থিতিতে নগরীর ইয়াম্মি রেস্টুরেন্টে বন্ধুরা এক রংয়ের পাঞ্জাবি ও বান্ধবীরা এক কালার শাড়ি পরে মনোমুগ্ধকর ও চোখ ধাঁধানো প্রোগ্রাম উপহার দেয়। সদরের অন্যতম প্রিয় বন্ধু ও প্রোগ্রামের আহব্বায়ক শেখ মেহেদী, মামুন আব্দুল্লাহ, ফরহাদ, উজ্জ্বল চন্দ্র পাল এর নেতৃত্বে ও সদরের অন্যান্য বন্ধুদের সহযোগিতার মধ্য দিয়ে দিনভর আনন্দ উৎসবের মধ্যে দিয়ে পালিত হয় বর্ষপূর্তি। এতে সদরের বন্ধুরা ছাড়াও অন্যান্য থানার অনেক বন্ধুরা উপস্থিত থেকে আনন্দ উপভোগ করে এবং ভবিষ্যতে আরও বড় পরিসরে প্রোগ্রাম করার ও সকল বন্ধুরা বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ থাকার আহ্বান জানান । সকল বিপদে আপদে গ্রুপের সাথে ও গ্রুপের বন্ধুদের সাথে থাকার একাত্ম প্রকাশ করেন।

পবিত্র কোরআন তেলওয়াত দিয়ে শুরু হওয়া প্রোগ্রামে বন্ধুদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার ও বন্ধুদের গানের মধ্য দিয়ে শেষ হয় দিনভর বন্ধুত্বের মেলা।

প্রোগ্রামের এক পর্যায়ে প্যানেলের পক্ষ থেকে জানানো হয় যে, আগামী বছরের মার্চ মাসে ইউনিটির সকল বন্ধুদের নিয়ে কুমিল্লার ম্যাজিক প্যারাডাইজে বড় আকারে প্রোগ্রাম করার ঘোষণা করা হয় এবং এতে সকল বন্ধুদের সহযোগিতা কামনা করা হয় । কুমিল্লার বাকি বন্ধুদের ও গ্রুপে এড করার আহ্বান জানানো হয়। পরিশেষে গ্রুপের সকল বন্ধুদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। গ্রুপে এক্টিভ থেকে গ্রুপকে প্রাণবন্ত রাখার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

আর পড়তে পারেন