মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবারও শেখ হাসিনার জয় নিয়ে ঘরে ফিরতে চাই: রোশন আলী মাস্টার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দেবীদ্বারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।

মঙ্গলবার দিনব্যাপী সভাগুলোতে, শোক’কে শক্তিতে রূপান্তর করে এবারও শেখ হাসিনার জয় নিয়ে ঘরে ফিরার আশা ব্যক্ত করে অপশক্তি মোকাবেলায় সজাগ থাকার আহ্বান জানান রোশন আলী মাস্টার।

ওই সময় তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতকেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আর্দশের মৃত্যু ঘটাতে পারেনি। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। জাতির পিতা হারানোর শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ে তুলবো- এই হোক আমাদের শোক দিবসের অঙ্গীকার।

দেবীদ্বার কেন্দ্রীয় বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ শেষে পৌর মোহনা আবাসিক এলাকার ‘রোশন ভিলা’য় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও আলোচনা সভা হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলেম মাস্টারের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসলে উদ্দিন ভূঁইয়া মানিকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মতিন মুন্সী, সহ-সভাপতি শেখ আব্দুল আউয়াল।

এসময়- দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট এনামুল হক, লুৎফুর রহমান ও মনিরুল ইসলামসহ উপস্থিত ছিলেন আরও অনেকে।

এছাড়াও গুনাইঘর উত্তর ও দক্ষিণ, এলাহাবাদ ইউনিয়নসহ অন্যান্য ইউনিয়নগুলোতে দোয়া মিলাদ ও আলোচনা সভা হয়েছে। এসব সভাগুলোতে জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা অংশগ্রহণ করেছেন।

আর পড়তে পারেন