সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ৩ উপজেলায় ১৬৪ কেজি গাঁজাসহ ৪ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার সদর দক্ষিণ, সদর ও বুড়িচং উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করে মোট ১৬৪ কেজি গাঁজাসহ চার জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা। এ সময় একটি কার্ভাড ভ্যান জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একাধিক আভিযানিক দল শুক্রবার (৫ ফেব্রুয়ারি) ভোর এবং দুপুর বেলায় সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী বাজার বিশ্বরোড, সদরের আমতলী ও পূর্বচাঁনপুর এবং বুড়িচং উপজেলার ভরাসার বাজার এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে চারজন মাদক ব্যবসায়ীকে ১৬৪ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কুমিল্লার লাকসাম থানার পইশাগি গ্রামের জালাল আহম্মেদ এর ছেলে মোঃ বাহার উদ্দিন (২৯) , চৌদ্দগ্রাম থানার বদরপুর (উত্তরপাড়া) গ্রামের রফিক মিয়ার ছেলে ইমন মিয়া (১৯), বুড়িচং উপজেলার পূর্ব চাঁনপুর গ্রামের মৃত জামাল উদ্দীনের ছেলে মোঃ গিয়াস উদ্দিন (৩৪), বুড়িচং থানার ভরাসাল গ্রামের মোঃ রফিকুল ইসলাম এর ছেলে মোঃ শাকিল(২৮)। উল্লেখ্য যে উক্ত অভিযানে একটি কাভার্ড ভ্যান ও ৩৬ কেজি গাঁজাসহ মোঃ বাহার উদ্দিন (২৯) কে আটক করা হয় এবং মোঃ শাকিল (২৮) এর বসতবাড়ি হতে ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ-অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব সাংবাদিক সম্মেলন করে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন