মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১২, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা ও ৮৮ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক পাচারকারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেল দুইটি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১২ আগস্ট) ভোর রাতে কুমিল্লার আড়াইওরা এলাকায় মোটরসাইকেলে করে মাদক পরিবহনের সময় এক কেজি একশত গ্রাম গাঁজাসহ পারভেজ মিয়া (২৮) নামের একজনকে আটক করা হয়।

অপরদিকে বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সোয়াগাজী এলাকায় মোটরসাইকেলে করে মাদক পরিবহনের সময় তিন কেজি নয়শত গ্রাম গাঁজাসহ ফাহিম হোসেন (২২) নামের একজনকে আটক করা হয়।

আটককৃত মোঃ পারভেজ মিয়া কুমিল্লার আড়াইওরা এলাকার মতিন মিয়ার ছেলে এবং মোঃ ফাহিম হোসেন কুমিল্লার লাকসাম উপজেলার তুলাতলী বেলঘর গ্রামের মোঃ জসিমের ছেলে।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে গাঁজা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

আর পড়তে পারেন