শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় মঙ্গলবারে আরও ৩০ জনের করোনা পজিটিভ, মৃত্যু ২ জনের

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৪, ২০২০
news-image

 

নাছরিন আক্তার হীরাঃ

কুমিল্লা জেলায় মঙ্গলবারে নতুন করে আরও ৩০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৬২৪ জনে।

আজকের রিপোর্টে সিটি করপোরেশনের ১ জন ও মনোহরগঞ্জের ১ জনসহ ২ জনের মৃত্যু দেখানো হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা ১৪৮ জন রইলো।

এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ২২ জন, লাকসামে ১ জন, দেবিদ্বারে ১ জন, নাঙ্গলকোটে ২ জন, বরুড়ায় ৩ জন ও মনোহরগঞ্জে ১ জন।

আজকের রিপোর্টে ৮৪ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি করপোরেশনে ৪২ জন, চান্দিনায় ১২ জন, আদর্শ সদরে ৫ জন, বুড়িচংয়ে ১১ জন, নাঙ্গলকোটে ১১ জন ও সদর দক্ষিণে ৩ জন।

মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪৩৭ জন, মুরাদনগর ৩০৬ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৫৫২ জন, লাকসামে ৩৬৪ জন, চান্দিনায় ২৫৩ জন, তিতাসে ১৪৬ জন, দাউদকান্দিতে ১৭০ জন, বরুড়ায় ২৩০ জন, বুড়িচংয়ে ২৫১ জন, মনোহরগঞ্জে ১৭০ জন, ব্রাহ্মণপাড়ায় ৭৫ জন, নাঙ্গলকোটে ৩৬৯ জন, হোমনায় ১০১ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৯ জন, লালমাইয়ে ৯৮ জন, চৌদ্দগ্রামে ৫১৪ জন, আদর্শ সদরে ১৯৩ জন, মেঘনায় ৬২ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৬ হাজার ৫৫০ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৫ হাজার ৫৯৭ জনের। এর মধ্যে ৫ হাজার ৬২৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৪৮ জন এবং সুস্থ হয়েছে ৪ হাজার ৮১ জন।

আর পড়তে পারেন