শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় র‌্যাবের পৃথক তিনটি অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৪

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৯, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পৃথক তিনটি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে ৯ ডিসেম্বর ভোরে কুমিল্লার গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারে করে মাদক পরিবহনের সময় ৫৪ কেজি গাঁজা ও ৫০ বোতল স্কাফ সিরাপসহ একজনকে আটক করে। আটককৃত হলেন, কুমিল্লার গাজীপুর(কোটেরবেড়ী) গ্রামের আব্দুল খায়ের খন্দকারের ছেলে মোঃ আল আমিন খন্দকার (২৩)।অভিযানে গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

অন্য একটি অভিযানে আজ সকালে আমড়াতলী এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলে করে গাঁজা পরিবহনের সময় ৪ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করে। আটককৃতরা হলেন, কুমিল্লার বুড়িচংয়ের আব্দুল কাসেমের ছেলে রবিন চৌধুরী ইমন (২৮)এবং ফারুক ইসলামের ছেলে ফাইজুল ইসলাম @ সুচী (২৯)। অভিযানে গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে আজ সকালে আমড়াতলী এলাকায় মোটরসাইকেলে করে মাদক পরিবহনের সময় ৭০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ একজনকে আটক করে। আটককৃত হলেন, যশোর জেলার মনিরামপুরেউপজেলার মোঃ মতিয়ার রহমানের ছেলে মোঃ সোহান হাসান (৩০)।অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও  জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল ও স্কাফ সিরাপসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।উক্ত বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

আর পড়তে পারেন