শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সোমবার করোনায় আক্রান্ত ৪৯ জন: আক্রান্তের সংখ্যা বেড়ে ১০২০ জন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় সোমবার নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৯ জন।  আজ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ২০ জনে। আজ নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যু সংখ্যা ২৮ জনে রয়ে গেছে।

আজ সোমবার নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে-  চৌদ্দগ্রাম উপজেলায়  ১৩ জন,মুরাদনগর উপজেলায় ৩ জন, আদর্শ সদর উপজেলায় ৫ জন, ব্রাহ্মণপাড়া উপজেলায় ১ জন,বুড়িচং উপজেলায়  ৯ জন,কুমিল্লা নগরীতে ১২ জন, নাঙ্গলকোট উপজেলায় ৫ জন ও মেঘনা উপজেলায় ১ জন।

এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ১৫৮ জন, মুরাদনগর ১৪৪ জন,কুমিল্লা সিটি কর্পোরেশন ১২৮ জন, লাকসাম ৬৮ জন, চান্দিনা ১০২ জন, তিতাসে ২৪ জন, দাউদকান্দি ২৫ জন,বরুড়া ১৮ জন, বুড়িচং ৬২ জন, মনোহরগঞ্জ ২১ জন, ব্রাহ্মণপাড়া ১৮ জন,নাঙ্গলকোট ৬৫ জন,হোমনা ১৫ জন, কুমিল্লা সদর দক্ষিণ ২৫ জন,লালমাই ৬ জন, চৌদ্দগ্রাম ৪৭ জন, আদর্শ সদর ৫৮ জন, মেঘনা ১৬ জন,কুমিল্লা মেডিকেল কলেজ ২০ জনসহ জেলায় আক্রান্ত ১ হাজার ২০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৯ হাজার ৫৪৬ জন এবং রিপোর্ট পাওয়া গেছে ৮ হাজার ৫৯৯ জনের। এর মধ্যে ১ হাজার ২০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ২৮ জন এবং সুস্থ হয়েছে ১৪২ জন।

আর পড়তে পারেন