রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীতে বিজিবির অভিযান: ৫ জনকে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা নগরীতে  মাদক সেবন ও বহন করার দায়ে  ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেছে কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) হতে মোতায়েনকৃত বিজিবি প্লাটুন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সমন্বয়ে মোবাইল কোর্ট।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের নিমিত্তে নির্বাচনী এলাকায় টহল/পেট্রোলিং এর উদ্দেশ্যে কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) হতে নাঃ সুবেঃ মোঃ শাহআলম এর নেতৃত্বে ০১ ঢ প্লাটুন বিজিবি সদস্য গত ১৫ মে হতে নির্বাচনী এলাকায় মোতায়েন রয়েছে। উক্ত প্লাটুন গত ২১ মে নির্বাচনী এলাকায় টহলের উদ্দেশ্যে গমন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম মোস্তফা এর নেতৃত্ত্বে অভিযান পরিচালনাকালে নগরীর “নুরপুর সংরাইশ দূর্গাপুর” এলাকায় বিজিবি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, অধিদপ্তর ও আবগারি পুলিশ এর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনায় মাদক সেবন ও বহনের দায়ে ৫ জনকে বিভিন্ন মেয়াদের সাজা প্রদান করা হয়।

এ সময় সংরাইশ এলাকার মোঃ চারু মিয়াকে (২৬) ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড, কৃষ্ণপুরের মোঃ মামুনকে (২৭) ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড,  জগমোহনপুর গ্রামের  সোহেল (২৭), হাসান(২০)  এবং মোহাম্মদ আলীকে (২৭)  ১  মাসের বিনাশ্রম কারাদন্ডসহ সকলকে ১ শত  টাকা করে সর্বমোট ৫ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

আটককৃত আসামীদেরকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে এবং ০১টি সিএনজি ও ২৭৭ পিস নকল ইয়াবা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসে জমা করা হয়েছে।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন ১০ বিজিবির সহকারি পরিচালক মো: পারভেজ শামীম।

আর পড়তে পারেন