মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লা-১ ও ২ আসনে ড. মোশাররফ এবং ড. মারুফের মনোনয়নপত্র জমা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০১৮
news-image

 

দাউদকান্দি(কুমিল্লা)প্রতিনিধি.
বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও জাতীয় ঐক্যফ্রন্ট স্টিয়ারিং কমিটির অন্যতম সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং তাঁর ছেলে দলের ২য় মনোনয়নপ্রাপ্ত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ ও ২ আসনে বিএনপির প্রার্থী হিসাবে আজ বুধবার দাউদকান্দি, মেঘনা, হোমনা ও তিতাস উপজেলায় সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এই সময় দুই প্রার্থীর সাথে স্থানীয় বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বুধবার সকালে ড. খন্দকার মোশাররফ হোসেনের দাউদকান্দির বাসভবনে মিলাদ ও দোয়া অনুষ্ঠান হয়। আনুষ্ঠানিকতা শেষে সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনে বিএনপির প্রার্থী হিসাবে ড. খন্দকার মোশাররফ হোসেন এবং ড. খন্দকার মারুফ হোসেন দাউদকান্দি সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। পরে এই দুই প্রার্থী কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের তিতাস ও হোমনা উপজেলায় সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। দুপুরের পর কুমিল্লা -১ আসনে মেঘনা উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কাছেও তারা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ড. মোশাররফ ও ড. মারুফ দাউদকান্দি, মেঘনা, তিতাস ও হোমনা উপজেলায় সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়া উপলক্ষে আশপাশের সড়ক, বিএনপি অফিস ও স্টেশনগুলোতে উপস্থিত হাজার হাজার উচ্ছাসিত নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের মানুষ ড. খন্দকার মোশাররফ হোসেন ও ড. খন্দকার মারুফ হোসেনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

আর পড়তে পারেন