শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

'নিষিদ্ধ প্রেমের গল্পে' অন্তরঙ্গ দৃশে (ভিডিও)

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০১৬

‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে ঢাকাই ছবির নায়িকা হিসেবে আলোচনায় আসেন সিমলা। তারপর বেশ কয়েকটি সফল ছবি উপহার দেন তিনি। মাঝে অশ্লীলতার গড্ডালিকায় গা ভাসিয়ে তিনিও বিতর্কিত নায়িকাদের কাতারে পড়ে যান। এরপর থেকেই উল্টো দিকে চলতে থাকে তার চলচ্চিত্র ক্যারিয়ার। ধীরে ধীরে হাত থেকে ফসকে যেতে থাকে সিনেমা। এক পর্যায়ে একেবারেই বেকারই হয়ে পড়েন এ নায়িকা।

চলচ্চিত্র, বিজ্ঞাপন এবং নাটক কোনো জায়গাতেই তার উপস্থিতি দেখা যায়নি। এবার হয়তো সুদিন ফিরছে এ নায়িকার। হারিয়ে যাওয়া সেই সিমলা আবার ফিরছেন চলচ্চিত্রে।
shimla-jugantor_4742
সিমলা অভিনীত নতুন সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ শিগগিরই সেন্সর বোর্ডে জমা পড়বে বলে জানা গেছে। ছবির ট্রেইলার ইতিমধ্যেই ইউটিউবে মুক্তি পেয়েছে। ট্রেইলরে বেশ অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায় সিমলাকে। এদিকে সম্প্রতি ‘ত্রি ইললিগ্যাল’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী সিমলা।

জানা গেছে, পুরো ছবির শুটিং হবে লন্ডনে। সে সুবাদে প্রথমবারের মতো লন্ডনে শুটিং করতে যাচ্ছেন সিমলা। দীর্ঘদিন পর চলচ্চিত্রে কাজে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘দীর্ঘদিন পর চলচ্চিত্রে কাজ করতে পেরে খুব ভালো লাগছে। প্রথমবারের মতো লন্ডনে শুটিং করতে যাচ্ছি আমি। তাই অনুভূতিটা একটু ভিন্ন রকম। আশা করি ভালো কিছু হবে এবং দর্শকরা আমাকে আগের মতোই গ্রহণ করবেন।’ আগস্টের প্রথম সপ্তাহে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

আর পড়তে পারেন