সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০২৩
news-image

 

বুড়িচং প্রতিনিধি :
কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে আবু জাহেরের ছেলে মাসুদ (২৭) নামের দুই সন্তানের জনকের ঘরের তীরের সঙ্গে ঝুলে গলায় রশি পেছিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে। বুড়িচং থানার পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়।

পুলিশ ও নিহতের পিতা জানান জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের আবু জাহেরের ছেলে মাসুদ (২৭) গত ২৫ জুলাই মঙ্গলবার রাত ১১ টায় তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। এরপর ২৬ জুলাই বুধবার ভোরে মাসুদের স্ত্রী লিপি আক্তার ঘুম থেকে জাগানোর জন্য ঘরের দরজায় বার বার চেষ্টা করেও জাগাতে ব্যর্থ হয়ে তিনি শোর চিৎকার করলে বাড়ির লোকজন একত্রে হয়। ঘরের দরজা না খুলায় বাড়ির লোকজন শাবল দিয়ে দরজা খুলে ভিতরে প্রবেশ করে। পরে লোকজন মাসুদের শয়ন কক্ষে গিয়ে দেখেন ঘরের তীরের সঙ্গে রশি পেছিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আত্মহত্যা করে। নিহত মাসুদের পিতা আবু জাহের জানান তার ছেলে মাসুদ দুই সন্তানের জনক। সে মানসিক রোগী ছিল। তাই রাতের যে কোন সময় সে আত্মহত্যা করতে পারে।

২৬ জুলাই বুধবার সকালে খবর পেয়ে বুড়িচং থানার ওসি তদন্ত কবির হোসেন ও এস আই নুরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে। মাসুদের পিতা আবু জাহের বাদী হয়ে বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে।

আর পড়তে পারেন