মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃষ্টি উপেক্ষা করে গণমিছিলে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১১, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

বৃষ্টি উপেক্ষা করে সরকার পতনের একদফা দাবিতে ষোষিত গণমিছিলে অংশ নিতে রাজধানীর কমলাপুর স্টেডিয়ামে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মী। শুক্রবার বিকেল ৩টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে একইসঙ্গে গণমিছিলটি শুরু করবে দলটি। এর আগে সংক্ষিপ্ত সমাবেশ হবে।

বাড্ডা সুবাস্ত টাওয়ার থেকে আবুল হোটেল পর্যন্ত গণমিছিল করবে ঢাকা উত্তর বিএনপি। এ ছাড়া একই সময়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি কমলাপুর স্টেডিয়াম থেকে মালিবাগ রেলগেট পর্যন্ত গণমিছিল করবে।

গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে ঢাকা দক্ষিণ বিএনপির গণমিছিল কেন্দ্র করে কমলাপুর স্টেডিয়ামে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মী। এ সময় কারও কারও হাতে ছাতা দেখা যায়। তবে বেলা ১টার পর থেকে নেতাকর্মী আসতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মী বাড়তে থাকে। দক্ষিণের বিভিন্ন ইউনিট ও অঙ্গ-সংগঠনের ব্যানারে নেতাকর্মী এসেছে।

ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের গণমিছিলে নেতৃত্ব দিবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আরও অংশ নেবেন, দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনসহ অনেকে।

ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের গণমিছিল সমন্বয় করবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম। সঙ্গে থাকবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন।

অন্যদিকে ঢাকা মহানগর উত্তর আয়োজিত গণমিছিলে নেতৃত্ব দিবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরও অংশ নেবেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতৃবৃন্দ।

এ গণমিছিলের সমন্বয়ের দায়িত্বে রয়েছেন বিএনপি চেয়ারপানসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান। সঙ্গে রয়েছেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক।

আর পড়তে পারেন