মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগর সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২০, ২০১৯
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লার মুরাদনগর সামাজিক উন্নয়ন সংস্থা ও দারিদ্র বিমোচন ও আর্থ-সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের মাষ্টারপাড়ায় সংগঠনের নিজ কার্যালয়ে এই বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বাছাই করে তাদের মাঝে শিক্ষাবৃত্তি বাবত নগদ অর্থ প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি ও কোম্পানীগঞ্জ বদিউল আলম কলেজের অধ্যক্ষ নুরুল হক ভূইয়ার সভাপতিত্বে এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাঁদ মিয়া মোল্লা ডিগ্রি কলেজের প্রভাষক রফিকুল ইসলাম, সংগঠনের সহ-সভাপতি খোকন চন্দ্র সরকার, সাধারন সম্পাদক দিলীপ চন্দ্র দেবনাথ, অর্থ সম্পাদক আঃ মজিদ সরকার, নির্বাহী সদস্য নান্টু দাষ, আবদুল খালেক এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি অধ্যক্ষ নুরুল হক ভূইয়া জানান, সমাজের আর্তপীড়িত মানুষের পাশে দাড়িয়ে তাদেরকে সহযোগিতা ও মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতার মাধ্যমে তাদের শিক্ষা লাভ নিশ্চিত করাসহ বিভিন্ন সামাজিক কাজ করার লক্ষ্যে আমাদের এই সংগঠনটি গড়ে তোলা হয়েছে। এই সুত্রেই আমরা আজ দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে।

আর পড়তে পারেন