বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়েলমি’র ২য় বর্ষপূর্তিতে ৯% পর্যন্ত ছাড়ের সাথে ক্যাশব্যাক অফার একাধিক প্লাটফর্মে

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০২২
news-image

ডেস্ক রিপোর্ট:
বাংলাদেশে ২য় বর্ষপূর্তি উদযাপন করছে, ক্যানালিসের প্রতিবেদন অনুসারে দেশের সেরা স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। এ উপলক্ষ্যে গ্রাহকের জন্য দারাজ এবং পিকাবুতে থাকছে ৯% পর্যন্ত ছাড়ের সাথে ক্যাশব্যাক অফার।
২২-২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলমান ক্যাম্পেইনে দারাজে রিয়েলমি জিটি নিও ২ পাওয়া যাবে বিশেষ অফারে মাত্র ৩৭,৭১৮ টাকায়। সাথে রিয়েলমি জিটি মাস্টার এডিশন কেনা যাবে মাত্র ৩২,৩১৪ টাকায়। রিয়েলমি ৮ ৫জি কেনা যাবে মাত্র ২১,১৭৮ টাকায় এবং রিয়েলমি ৮ পাওয়া যাবে মাত্র ২১,৪৮৬ টাকায়। সাথে দারাজ থেকে বিশেষ অফারের সাথে থাকবে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা। পাশাপাশি ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিদিন বিকেল ৫টা থেকে ৬টা পর্যন্ত প্রথম ২০ জন গ্রাহক পাবেন অতিরিক্ত ছাড়ের জন্য বিশেষ ভাউচার। উক্ত সময়ে দারাজ প্লাটফর্মে উপস্থিত প্রথম ২০ জন পাবেন এই অতিরিক্ত ছাড় সুবিধা। কেনার জন্য ক্লিকঃ https://click.daraz.com.bd/e/_6hnxm

এছাড়া, বর্ষপূর্তি উপলক্ষে পিকাবুতে নগদ ক্যাশব্যাকের মাধ্যমে রিয়েলমি সি২৫ওয়াই পাওয়া যাবে মাত্র ১২,৩৯০ টাকায়, রিয়েলমি সি২৫এস পাওয়া যাচ্ছে মাত্র ১৪,৪৯০ টাকায়। এছাড়াও রিয়েলমি নাইন আই পাওয়া যাবে মাত্র ১৮,২৯০ টাকায়। এছাড়াও দারুণ সব ছাড় থাকছে রিয়েলমি’র প্রতিটি স্মার্টফোনে। কেনার জন্য ক্লিকঃ https://www.pickaboo.com/smartphone/realme.html

শীর্ষস্থানীয় গ্লোবাল টেকনোলজি মার্কেট অ্যানালিস্ট ফার্ম ক্যানালিসের প্রকাশিত সাম্প্রতিক একটি রিপোর্ট অনুসারে, ২০২১ সালের ৪র্থ প্রান্তিকে শিপমেন্টের পরিপ্রেক্ষিতে বাংলাদেশের বাজারে স্মার্টফোন নির্মাতা হিসেবে শীর্ষস্থান দখল করেছে রিয়েলমি। দেশের বাজারে ৪র্থ প্রান্তিকে ৫০ শতাংশ প্রবৃদ্ধি ও ২০ শতাংশ ইউনিট স্মার্টফোন শেয়ার অর্জন করার মাধ্যমে ১ নম্বর অবস্থানে উঠে এসেছে রিয়েলমি।

আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০ কোটি ৫জি ফোন অফার করার লক্ষ্যে ৫জি পণ্যগুলির একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে জনপ্রিয় এই ব্র্যান্ডটি। সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি, রিয়েলমি তরুণ গ্রাহকদের কাছে আরও এআইওটি পণ্য নিয়ে আসবে; কারণ রিয়েলমি উন্নত ‘১+৫+টি’ কৌশল নিয়ে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে।

আর পড়তে পারেন