সোমবার, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

”লিমিটলেস্ থ্রীল”সুজুকি নতুন সুইফট গাড়ির বাজারজাতকরণ শুরু করল উত্তরা মোটর্স

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৭, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
দেশের শীর্ষ স্থানীয় গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড ” লিমিটলেস্ থ্রীল”ট্যাগলাইন নিয়ে সুজুকি সুইফট এর নতুন মডেল বাজারজাতকরণ শুরু করল। সুইফট এর এগ্রেসিভ স্টাইলিং, স্পোর্টি লুক এবং পাওয়ার-প্যাক্ড পারফরম্যান্সের মাধ্যমে হটহ্যাচ ক্যাটাগরিতে বিশ্বব্যাপী একটি মানদন্ড তৈরি করেছে।

সুজুকি নতুন সুইফট গাড়ি সম্পর্কে উত্তরা মোটর্স লিমিটেড এর হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান বলেন ২০০৬ সালে বাজারজাত শুরু হওয়ার পর থেকেই সুজুকি বিশ্বে হ্যাচব্যাক গাড়ির বিভাগে বিপ্লব ঘটিয়েছে। সুজুকি গাড়ির গ্রাহকদেও চাহিদাকে গুরুত্ব দিয়ে উত্তরা মোটর্স আজডুয়েল জেট ডুয়েল ভিভিটি ১২০০সিসি ইঞ্জিন সমৃদ্ধ সুজুকি নতুন সুইফট বাজারজাত শুরু করলো। আমরা আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই তাদেও অটুট সমর্থনের জন্য এবং আমি আত্মবিশ্বাসী যে নতুন সুইফট গাড়ি গ্রাহকদের কাছে প্রশংসিত হবে।
একটি রোমাঞ্চকর অভিজ্ঞতার এবং কম নির্গমনসহ সর্বাধিক  জ্বালানী দক্ষতার জন্য নতুন সুইফটটি নেক্সট জেন কে-সিরিজডুয়েল জেট ডুয়েল ভিভিটি ইঞ্জিন,ইডলস্টার্ট স্টপ প্রযুক্তির সাথে সজ্জিত।

নতুন সুইফট প্রতিটি কোণ থেকে কর্মক্ষমতা, শৈলী এবং গতিশীলতার কথা বলে। এরডুয়েল টোন স্পোর্টি ডিজাইনটি স্টাইলিশ। এতে রয়েছে কী সিঙ্ক্রোনাইজড অটো ফোল্ডিং ও আরভিএম, ক্রুজ কন্ট্রোলসিস্টেম, ডিআরএলসহ এলইডি প্রজেক্টর হেডল্যাম্পস।

ইন্টিরিয়রে,মাল্টিইনফরমেশন রঙিন TFT ডিসপ্লে এবং ১৭.৭৮ সেমি স্মার্টপ্লে স্টুডিও ইনফোটেইনমেন্ট সিস্টেম আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করে।

নতুন সুইফটে বেশ কিছু নিরাপত্তা বৈশিষ্ট রয়েছে যেমন ডুয়েল এসআরএস এয়ারব্যাগ, রিয়ার ভিউক্যামেরাসহ রিভার্স পার্কিং সেন্সর ইবিডির সাথে এবিএস, প্রি-টেনশনার এবং ফোর্স লিমিটার সীটবেল্ট।

নতুন সুইফট ছয়টি ভিন্নরঙে পাওয়া যাচ্ছে। এক্স-শোরুম মূল্য ১৬.৩০ লাখ টাকা থেকে শুরু। গাড়ি ক্রেতাদেও জন্য বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজে গাড়ি লোনের সুবিধা।

গাড়িটির বিস্তারিত জানতে সুজুকির অফিসিয়াল ওয়েবসাইটে www.suzukicar.com.bd ভিজিট করুন।

আর পড়তে পারেন