সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হাইমচরে অসহায় পরিবারের উপর অর্তকিত হামলা ॥ মামলা তুলে নেওয়ার হুমকি

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০১৮
news-image

হাইমচর প্রতিনিধিঃ
হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের ৬নং ওয়ার্ডে অসহায় মোখলেছ সরদারের পরিবারের উপর পার্শ্ববর্তী বাড়ির প্রভাবশালী ইব্রাহিম সর্দারও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে একাধিক বার অর্তিকিত হামলা, ভাংচুর, লুটপাতের ঘটনায় শাহানারা বেগম বাদী হয়ে হাইমচর থানায় মামলা দ্বায়ের করেছে। হাইমচর থানা মামলা নং ১১/২০১৮ইং।

ইব্রাহিম সর্দার এলাকার প্রভাব দেখিয়ে অসহায় শাহানারাকে মামলা তুলে নেওয়ার ও প্রাননাশের হুমকি দিলে বাদী চাঁদপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে আরেকটি মামলা দ্বায়ের করে।

গত ২১ মে রাত ১টায় হাইমচর উপজেলা নীলকমল ইউনিয়নে মধ্যচরে অসহায় মোখলেছ সরদার তার পরিবার নিয়ে রাতে ঘরে ঘুমিয়ে থাকার সুযোগ নিয়ে জেল থেকে সদ্য জামিনে আসা ইব্রাহিম সর্দার ও তার ছেলে হারুন সর্দার এবং তাদের ভাড়া করা সন্ত্রাসী দিয়ে হামলা চালায়। হামলার ঘটনায় স্থানীয় লোক গন্যমান্য ব্যক্তিদের মাধ্যমে সমাধান করতে চাইলে হামলাকারীরা প্রভাবশালী হওয়ায় ঐ ঘটনার কোন সমাধান না ফেয়ে বর্তমানে শাহানারা ও তার পরিবার আতংকে রয়েছে।
এব্যাপারে শাহানারা বেগম জানাযায়, ইব্রাহিম ও তার লোকজন কিছুদিন পূর্বে আমাকে বিলে একা পেয়ে মারধোর করে হত্যার চেষ্টা করে। আমি হাইমচর হাসপাতালে কয়েকদিন ভর্তি ছিলাম। আমি এলাকার লোকজনের কাছে বিচার চাইলে কোন বিচার পাইনি , তাই হাইমচর থানায় অভিযোগ করি। আমি অভিযোগ তুলে নেওয়ার জন্য আমাকে প্রাননাশের হুমকি দিলে চাঁদপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে আরেকটি মামলা দ্বায়ের করি। আদালতের মামলার কপি বাড়িতে আসলে আসামীরা বাড়িতে এসে রাতে আবার হামলা চালিয়ে ঘর ভাংচুর ও আমার ঘরে থাকা গরু বিক্রির ৫৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

আমি অসহায় নারী হয়ে চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ সুপারের সহযোগিতা ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি।

আর পড়তে পারেন