রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৮ নং ওয়ার্ডে মাঠ চষে বেড়াচ্ছেন কাউন্সিলর প্রার্থী রাজন পাল

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১, ২০২২
news-image

 

শাহ ইমরান:

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশনের তৃতীয় বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়।

নানারকম নির্বাচনী গান আর মাইকিংয়ে চলছে প্রচারণা। প্রার্থীরাও দিচ্ছেন নানারকম প্রতিশ্রুতি। তবে ব্যতিক্রমী প্রচারণার কারণে ইতোমধ্যে আলোচনায় এসেছেন কুমিল্লা সিটি কর্পোরেশন ( কুসিক) নির্বাচনে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর  প্রার্থী রাজন পাল (মিষ্টি কুমড়া) প্রতিক নিয়ে।

বুধবার(১লা জুন) কুমিল্লা সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডে সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থী রাজন পাল
ঠাকুরপাড়া,নোনাবাদ কলোনীর বাসায় বাসায় গিয়ে জনগণের সাথে হাত মিলান এবং ভোট চান তার জন্য। বিভিন্ন রাস্তার অলিগলিতে হাতে হ্যান্ডমাইক আর লিফলেট নিয়ে জনসংযোগ চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী রাজন পাল। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে নিজের প্রতিশ্রুতির কথা জানিয়ে ভোটারদের হাতে তুলে দিচ্ছেন নিজের লিফলেট।

এ সময় তিনি বলেন- ক্ষমতা পেতে নয়, অপনাদের সেবা করতে এসেছি। কাউন্সিলর নয়, মানুষের সেবক হিসেবে থাকতে চাই।ওয়ার্ডবাসীর সুখ-দুঃখের ভার নিতে চাই। দুর্নীতিমুক্ত আধুনিক ওয়ার্ড হিসেবে রূপান্তর করতে চাই। সকালে নগরীর ঠাকুরপাড়া,নোনাবাদ কলোনীর বিভিন্ন শ্রেনি-প্রেশার মানুষের সাথে মতবিনিময় কালে এ সব কথা বলেন তিনি।

রাজন‌ পাল একজন ব্যবসায়ীক মানুষ। এ ছাড়াও বহু সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত। তিনি বিশ্বব্যাপি নোবেল করোনা ভাইরাস এর করাল গ্রাসে পৃথিবীর মানুষ যখন থমকে দাঁড়িয়েছে তখন তিনি ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, হাত বাড়িয়ে দিয়েছেন সহায়তার।

তিনি জানান, ওয়ার্ডবাসীর অনুরোধে এ বছর নির্বাচন করতে যাচ্ছি। এছাড়া সরেজমিনে গিয়ে ওয়ার্ডের বিভিন্ন এলাকাঘুরে জানা যায়, বিশিষ্ট ব্যবসায়ী রাজন পাল এর প্রতি রয়েছে সাধারণ মানুষের গভীর আস্থা ও ভালোবাসা। উক্ত ওয়ার্ডের সাধারণ মানুষের মধ্যে এক অন্যরকম আমেজ লক্ষ্য করা গেছে। লক্ষ মানুষের ভালোবাসার বহিঃপ্রকাশ ফুটে উঠে গণসংযোগের প্রতিটি মুহূর্তে।

আর পড়তে পারেন