বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা: কুমেক হাসপাতালে ৫ দিনে উপসর্গ নিয়ে প্রাণহানি ২৩ জনের

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৬, ২০২০
news-image

 

নাছরিন আক্তার হীরাঃ

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনা ভাইরাসের লক্ষণ ও উপসর্গ নিয়ে দিন দিন যেন বেড়েই চলেছে প্রাণহানির সংখ্যা। কুমেকে গত ৫ দিনে করোনার লক্ষণ ও উপসর্গ নিয়ে প্রাণ গিয়েছে মোট ২৩ জনের।

বৃহস্পতিবার (৬ আগস্ট) কুমেকে করোনা ভাইরাসের লক্ষণ ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ৭ জনের। মৃতরা হলেন- কুমিল্লা বুড়িচংয়ের রফিকুল ইসলাম (৬০), আবদুল খালেক (৮৫), আয়নুর নাহার (৬০), মুরাদনগরের মারুফা (৩৮), দেবীদ্বারের লালু মিয়া (৭০), শাহিনা (৫১) ও সদরের আবদুল হালিম (৬৪)।

মঙ্গলবার (৪ আগস্ট) কুমেকে করোনার লক্ষণ ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ৪ জনের। মৃত ব্যক্তিদের মধ্যে- কুমিল্লার নাঙ্গলকোটের হারুনুর রশিদ, বরুড়ার হালেমা এবং আইসিইউতে চৌদ্দগ্রামের তানজেবুন্নেসা ও আদর্শ সদরের গোলাম রহমান।

সোমবার (৩ আগস্ট) কুমেকে করোনার লক্ষণ ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ৩ জনের। মৃত ব্যক্তিদের মধ্যে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাবু মিয়া (৭৮), আতর আলী (৬৭) এবং চাঁদপুর জেলার শাহরাস্তির দস্তা জয়নাল আবেদীন (৬৯)।

বুধবার (২৯ জুলাই) কুমেকে করোনার লক্ষণ ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ৬ জনের। মৃত ব্যক্তিরা হলেন- কুমিল্লা সদরের মো. জুলফিকার আলী টিটু (৪৬), ব্রাহ্মণবাড়িয়ার ফুল মিয়া (৬৫), চৌদ্দগ্রাম উপজেলার আতরন্নেছা (৭৭), দেবিদ্বারের শাহানারা বেগম (৫৫), কাদিরপুর এলাকার মো. শাহাজাহান (৫৫) ও কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকার তাসলিমা বেগম (৪০)।

মঙ্গলবার (২৮ জুলাই) কুমেকে করোনার লক্ষণ ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ৩ জনের। মৃত ব্যক্তিরা হলেন- বরুড়ার মনিরুল ইসলাম (৭২), বুড়িচংয়ের লুতু মেম্বার (৬৫) ও দাউদকান্দির বিলকিস বেগম (৩৪)।

আর পড়তে পারেন