শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কান্দিরপাড়ে র‌্যাব সদস্যকে মারধরের ঘটনায় ব্যবসায়ী আটক: রাস্তা বন্ধ করে বিক্ষোভ করলেন ব্যবসায়ীরা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৫, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে  র‌্যাবের সদস্যকে মারধরের অভিযোগে  এক ব্যবসায়ীকে আটক করে  র‍্যাব সদস্যরা। এ ঘটনার পর আজ (বৃহস্পতিবার) দুপুরে দোকানপাট বন্ধ করে দুই ঘণ্টা ধরে কান্দিরপাড় সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা। এ সময় যান চলাচল বন্ধ করে দেন ব্যবসায়িরা।

বিক্ষোভকারী কয়েকজন ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে  জানান, বৃহস্পতিবার দুপুরে  কান্দিরপাড়ে পাকশী গার্মেন্টস দোকানের মালিক মজিবুর রহমান তার দোকানের সামনে মোটরসাইকেল পার্ক করে রাখেন এক র‍্যাব সদস্য। মজিবুর তাকে সেখানে পার্কিং করতে মানা করলে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে মজিবুর ওই র‍্যাব সদস্যকে চড়ও মারেন।

আরেক ব্যবসায়ী বলেন, র‍্যাব সদস্য সাদা পোশাকে ছিলেন বলে মজিবুর তাকে চিনতে পারেননি। পরে পরিচয় দেয়ার পর তার কাছে মজিবুর ক্ষমা চান। কিন্তু ওই র‍্যাব সদস্য তাকে ক্ষমা না করে ফোনে তার কয়েকজন সহকর্মীকে সেখানে ডেকে নেন। এরপর তারা মজিবুরকে একটি গাড়িতে তুলে নগরীর শাকতলা এলাকার র‍্যাবের কার্যালয়ে নিয়ে যান।

এ ঘটনার প্রতিবাদে দুপুরে ব্যবসায়ীরা রাস্তা আটকে বিক্ষোভ শুরু করলে সেখানে যান জেলার অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার। তিনি ব্যবসায়ী নেতাদের সঙ্গে কথা বলেন।

কুমিল্লা র‍্যাব ১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান,  বিষয়টা একটা ভুল বোঝাবুঝি ছিল। ওই র‍্যাব সদস্য সাদা পোশাকে ছিল। তর্কাতর্কির সময় ব্যবসায়ি মজিবুর তাকে চড় মারে। তাকে র‍্যাব কার্যালয়ে আনা হয়। পরে ব্যবসায়ী নেতাদের সঙ্গে কথা বলে তাকে ছেড়ে দেয়া হয়। আমরা চাইনা কারো সাথে তিক্ততার কোন বিষয় থাকুক। দুপক্ষ আলোচনা করে বিষয়টির সমঝোতা হয়েছে।

আর পড়তে পারেন