শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবির মুরাদনগর ছাত্র কল্যাণ পরিষদের নতুন নেতৃত্বে জাহিদ- রায়হান

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২১, ২০২৩
news-image

চাঁদনী আক্তার, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন মুরাদনগর ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সদ্য সাবেক সভাপতি আব্দুস শাকুর ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক বরকত উল্লাহ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হয়েছেন নৃবিজ্ঞান ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী জাহিদ হাসান ভুঁইয়া এবং সাধারণ সম্পাদক হয়েছেন রসায়ন ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো: রায়হান সরকার।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন, তারিকুল ইসলাম, রাসেল চৌধুরী, সাইফুল ইসলাম, উম্মে হানি জারকা, সোহানুল ইসলাম (শাওন), নাসিফ মোহাইমেন ও মোজাম্মেল হক।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, মো: সাইদুল হাসান, মেশকাত শরীফ, সাইফুল ইসলাম, ফাহিমা আক্তার, জান্নাতুল ফেরদৌসি, আরিফুল ইসলাম সোহান ও সাবিনা ভুঁইয়া। সাংগঠনিক সম্পাদক হয়েছেন, নুসরাত জাহান মাহমিদা, রাসেল সরকার, হাতেম ভুঁইয়া, জিহাদ হাসান রিজন, দুরডানা ইসলাম ও আশরাফুল ইসলাম।

অর্থ সম্পাদক নাঈম সরকার, উপ অর্থ সম্পাদক নুসরাত জাহান সরকার, দপ্তর সম্পাদক মাহবুব আলম, উপ দপ্তর সম্পাদক সায়মা আক্তার সুরমি, প্রচার সম্পাদক ইব্রাহীম ভুঁইয়া, উপ প্রচার সম্পাদক মারজান মিতু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: রাসেল, উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাজমুন নাহার, ছাত্রী বিষয়ক সম্পাদক শায়লা ইসতারা উর্মি ও উপ ছাত্রী বিষয়ক সম্পাদক মুনিয়া আফরোজ। আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, উপ আইন বিষয়ক সম্পাদক শ্রাবন্তি দাস, সাহিত্য বিষয়ক সম্পাদক উপানন্দ সরকার, উপ সাহিত্য বিষয়ক সম্পাদক তানজিনা, ক্রীড়া বিষয়ক সম্পাদক মাইফ ইসলাম, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক সানিয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাজমুন ও উপ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সোনিয়া ইসলাম।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, হাজেরা আক্তার, রুবাইয়া প্রমি, শামছিয়ারা আক্তার খুশি, শায়ের সাব্বির, তানভীর হাসান, নূর মোহাম্মদ পরশ মনি, ইমরান মুন্সি, আসিফ সিকদার, সামিয়া আলম, নাফিসা তাবাসসুম, তাছনুভা নওশীন খান ও আবদুল্লাহ আল নোমান।

উল্লেখ্য নতুন কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবে।

আর পড়তে পারেন