বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার হাউজিং এষ্টেটের এজাজ হত্যাকারিদের বিচারের দাবিতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০১৯
news-image

দেলোয়ার হোসেন আকাইদঃ
কুমিল্লা নগরীর হাউজিং এস্টেটের ব্যবসায়ি এজাজ আহমেদের হত্যাকারিদের গ্রেফতার করে ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার পরিবার ও এলাকাবাসী।

রবিবার (১০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে হাউজিং এস্টেট কল্যান পরিষদের উদ্যোগে এই মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

নিহত এজাজ আহমেদ (৩০) নগরীর হাউজিং এস্টেটের ৩ নং সেকশনের মৃত. সেকান্দর আলীর ছেলে। এজাজ গাড়ির ওয়ার্কশপের মালিক।

গত ৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় কুমিল্লা হাউজিং এস্টেটের ৩ নং সেকশন এলাকার বাসিন্দা দুলাল মিয়ার সাথে পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রী মুন্নীর ঝগড়া হয়। ঝগড়ার পর মুন্নী (একই এলাকায়) তার বাড়িতে চলে যায়। পরে দুলাল মিয়া লোকবল নিয়ে মুন্নীর বাড়িতে আসে মুন্নীকে জোর করে নিয়ে যাওয়ার জন্য। এ সময় মুন্নীর চিৎকারে পাশের বাড়ির এজাজ আহমেদ স্বামীর বাড়ির লোকদের কাছ থেকে মুন্নীকে ছাড়িয়ে নিতে আসলে সন্ত্রাসীদের চাপাতির কোপে এজাজ গুরুতর আহত হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের মা রানু বেগম জানান, মুন্নীকে জোর করে তুলে নিতে চাইলে আমার ছেলেসহ এলাকার লোকজন তাতে বাধাঁ দেয়। তখন নগরীর ১৮ নং ওয়ার্ডের ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পলাশ ও ছাত্রলীগ নেতা আকাশ চাপাতি দিয়ে কুপিয়ে আমার ছেলেকে হত্যা করে।

আর পড়তে পারেন