শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ডাকাতির স্বর্ণ কেনায় ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৯
news-image

 

 

 

অনলাইন ডেস্ক :

ডাকাতি করা স্বর্ণ কেনার অভিযোগে সুভাষ বণিক নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে আটক করা হয়।

 

আটক সুভাষ বণিক লাকসাম পৌর শহরের দৌলতগঞ্জ বাজারের স্বর্ণপট্টির শ্রী গনেশ জুয়েলারির মালিক এবং উপজেলা স্বর্ণ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি। তিনি লাকসাম পৌর বিএনপির সভাপতি ছিলেন।

 

চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা এসব তথ্য জানান।

 

তিনি জানান, গত ২ আগস্ট চৌদ্দগ্রাম উপজেলার অশ্বদীয়া গ্রামের প্রবাসী জাকির হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা প্রবাসীর ঘরে থাকা বিভিন্ন মালামাল ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। এই ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা লুণ্ঠন করা স্বর্ণ সুভাষ বণিকের কাছে বিক্রি করেছেন বলে তথ্য দেয়।

 

 

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক শুভ রঞ্জন চাকমা বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ওই প্রবাসীর বাড়িতে ডাকাতি হওয়া স্বর্ণ অবৈধভাবে ক্রয় করেছেন সুভাষ বণিক। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। এতে জড়িত থাকার প্রমাণ পেলে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

 

 

আর পড়তে পারেন