শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২১, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণ উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করে ফেন্সিডিল ও গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

 

কুমিল্লায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ২
 

গোপন সংবাদের ভিত্তিতে ২০ অক্টোবর বিকালে চৌদ্দগ্রামের মিয়া বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা। অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাাঁজা জব্দ করা হয়। এসময় আটক হওয়া মাদক কারবারি হলেন, কুমিল্লার হিংগুলা গ্রামের মৃত. ইমান আলীর ছেলে এমরান হোসেন (২০)। এছাড়াও মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

কুমিল্লায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ২
 

পৃথক একটি অভিযানে ২০ অক্টোবর বিকালে সদর দক্ষিণের রহমত নগর দক্ষিণ রামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১০৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এসময় আটক হওয়া মাদক কারবারি হলেন, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বামুন্দি গ্রামের মৃত. মোঃ আবু বকরের ছেলে শাহীন (২৭)। এছাড়াও মাদকদ্রব্য পরিবহণে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

কুমিল্লায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ২
 

শনিবার (২১ অক্টোবর) সকালে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, আটক হওয়া মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানা এবং সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আর পড়তে পারেন