সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় বিএনপি নেতা আমির ও স্বেচ্ছাসেবক দল সভাপতি কাউসারকে জেলহাজতে প্রেরণ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩১, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় সরকার বিরোধী নাশকতা পরিকল্পনা মামলায় জেলা যুবদলের সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতিকে জেল হাজতে প্রেরণ। সোমবার (৩০ জুলাই) কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে কে এম শামসুল আলম জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করেন। আগামী ৫ আগস্ট জামিন শুনানীর জন্য দিন ধার্য্য করেন।

আসামী পক্ষের আইনজীবী এড. আলী আক্কাছ জানান, কুমিল্লা টাওয়ারে সরকার বিরোধী নাশকতা পরিকল্পনা করার অভিযোগ এনে ২০১৫ সালে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় পুলিশ প্রথমে ১৫ জন আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করলেও পরে ২৪জন আসামীর বিরুদ্ধে চার্জশীট প্রদান করে। ইতিমধ্যে চার্জশিটভুক্ত ১৮ জন আসামী জামিনে রয়েছেন।

সোমবার সকালে জেলা যুবদলের সভাপতি আমীরুজ্জামান আমীর এবং কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি এড. মোস্তাফিজুর রহমান লিটন। আর আসামী পক্ষের আইনজীবী ছিলেন, এড. নাজমুস সাদাত, এড. আহম তাইফুর আলম, এড. আলী আক্কাছ, এড. মো. ইউছুফ প্রমুখ।

আর পড়তে পারেন