বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যানসারে আক্রান্ত ঋষি কাপুর! চটে গিয়ে ছেলে রণবীর যা বললেন!

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চিকিৎসার জন্য আমেরিকায় গেলেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। তবে যাওয়ার আগে টুইট করে তিনি জানিয়েছেন, তার রোগ নিয়ে যেনো কোনও স্পেকুলেশন না করা হয়। কিন্তু তাতেও কোন প্রতিকার হয়নি। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে গুঞ্জন। গুঞ্জন রটেছে সোনালি বেন্দ্রের মতো তিনিও নাকি ক্যানসারে আক্রান্ত। যা এখন অ্যাডভান্স স্টেজে পৌঁছে গেছে। এ জন্য কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যেও উপস্থিত হতে পারেননি তিনি। চলে গেছেন আমেরিকায়।

সোশ্যাল মিডিয়া যখন ঋষি কাপুরের রোগ নিয়ে জল্পনায় ব্যস্ত ঠিক তখন মুখ খুললেন ছেলে রণবীর কাপুর। তিনি জানান, রোগ ধরার পড়ার আগেই এই ধরনের জল্পনা করা ঠিক নয়। তারা নিজেরাও জানেন না ঋষি কাপুরের রোগটা ঠিক কী? তিনি ক্যানসারে আক্রান্ত কিনা তা সব ধরনের মেডিক্যাল টেস্ট করার পরই বোঝা যাবে।

রণবীর আরও বলেন, ‘আমরা এখনও তার রোগের প্রকৃতি সম্পর্কে জেনে উঠতে পারিনি। বাবা নিজেও জানেন না তার কী রোগ হয়েছে। এখনও কোনও শারীরিক পরীক্ষা হয়নি। তা স্বত্ত্বেও চারিদিকে রটে গিয়েছে বাবা নাকি ক্যানসারে আক্রান্ত। আর সেটা নাকি অ্যাডভান্স স্টেজে পৌঁছে গিয়েছে। আগে তার শারীরিক পরীক্ষা তো হোক, ফলাফল যাই হোক না কেন তা ঠিক সময়মতো জানিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, আমেরিকা যাওয়ার আগে ঋষি কাপুর একটি টুইট করেন। তাতে তিনি লেখেন- ‘হ্যালো অল। কয়েকদিনের জন্য কাজ থেকে ছুটি নিচ্ছি। চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছি। সকল শুভাকাঙ্খীর কাছে আবেদন যেন তারা আমায় নিয়ে কোনও চিন্তা না করেন। আর অবশ্যই যেন অপ্রয়োজনীয় জল্পনা না রটায়। খুব তাড়াতাড়ি ফিরে আসব।

জানা গেছে, ঋষির সঙ্গে আমেরিকায় স্ত্রী নিতু সিং ও ছেলে রণবীরও গেছেন।

আর পড়তে পারেন