রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গজারিয়া একতা ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২১, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলায় গজারিয়া একতা ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২০ এপ্রিল ) গজারিয়া একতা ক্লাবের নিজস্ব কার্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন গজারিয়া একতা ক্লাবের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাহিত্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ শরিফ খান আকাশ ও সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি জসিম উদ্দিন ভূইয়া।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিল চান্দলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিটিসিএল উপ সহকারী প্রকৌশলী ও গজারিয়া একতা ক্লাবের উপদেষ্টা হাফিজুর রহমান সরকার কাওসার, ক্লাবের প্রতিষ্ঠা সদস্য সাইফুল ইসলাম খাঁন , ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় জহুরুল হক ছাত্রলীগ নেতা আবীর হোসেন রাজ, ৩নং চান্দলা ইউনিয়ন ০৯ নং ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলাম, ক্লাবের সাবেক সহ-সভাপতি রিপন খাঁন, ক্লাবের সহ সভাপতি তমাল সরকার, ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুল খান, প্রচার সম্পাদক রাসেল খান, ক্লাবের সদস্য হাসান, সদস্য আনাচ, সবুজ, আলামিন, শয়ন, তাকবীর, তানবীর, মেহেদী, রাসেল,কাইয়ুম ক্লাবের অন্যান্য সদস্যসহ এলাকার লোকজন উপস্থিত ছিল।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে গজারিয়া একতা ক্লাবের সদস্যের অঙ্গিকার বদ্ধ হয় মাদক মুক্ত সমাজ হোক তারুন্যের অধিকার।

ইফতার ও দোয়া মাহফিল শেষে সফলতার সাথে ১ বছর চান্দলা ইউনিয়ন পরিষদের দায়িত্ব পরিচালনা করায় গজারিয়া একতা ক্লাবের পক্ষ থেকে ৩ং চান্দলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর ফারুককে সম্মাননা প্রদান করা হয়।

আর পড়তে পারেন