শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ চক্ষু চিকিৎসকের বিরুদ্ধে

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৫, ২০২১
news-image

 

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর শহরের নতুন বাজার এলাকায় চক্ষু চিকিৎসক মুকিত শফিউল আলমের নিজস্ব বাস ভবনের চেম্বারে এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনা ঘটেছে  বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে কয়েক ঘন্টা যাবৎ ডাক্তার এবং রোগী ও রোগীর লোকজনের সাথে অনেক হট্টগোল হতে দেখা যায়। ঘটনার পর পর সেখানে প্রত্যক্ষদর্শীরা ভিড় জমান।

জানা যায়, রবিবার (১৪ মার্চ) ফরিদগঞ্জে থেকে এইচএসসি পড়ুয়া এক কলেজছাত্রী তার মাকে নিয়ে মুকিত শফিউল আলমের কাছে তার চোখের সমস্যা জনিত কারণে ডাক্তার দেখাতে যান। এরপর ওই চিকিৎসক তাকে বেশ কয়েক ঘণ্টা বসিয়ে রেখে তার চোখে ড্রপ দিয়ে কক্ষে বসিয়ে রাখেন। এর কিছুক্ষণ পর ওই চিকিৎসক তার সাথে অশ্লীলতা শুরু করেন।

ভুক্তভোগী কলেজছাত্রী কান্নায় জড়িত কণ্ঠে জানায়, আমি আমার চোখের সমস্যার কারণে আমার মাকে নিয়ে সকালে ডাক্তারের কাছে আসি। এরপর তিনি আমাকে প্রায় দুই ঘন্টা যাবৎ বসিয়ে রাখেন। একসময় তিনি আমাকে চোখের ড্রপ দিয়ে রুমে হাঁটাচলা করিয়ে রুমের দরজা বন্ধ করে আমাকে দেখবে বলে তার পাশে নিয়ে বসান।

তখন তিনি আমাকে চিকিৎসাসেবা দেয়ার নামে আমার হাত নিয়ে তার রানে রাখেন এবং আমার মুখ টেনে নিয়ে আমার ঠোঁট দুটি তার গালে স্পর্শ করেন। আমি নিরুপায় হয়ে বেরিয়ে যেতে চাইলে তিনি আমাকে আবার হাত টেনে পুনরায় তার রুমে বসানোর চেষ্টা করলে আমি চিৎকার দিয়ে রুম থেকে বেরিয়ে দৌড়ে বাহিরে পালানোর চেষ্টা করি। তখন আমার মা সহ আশে পাশের লোকজন বিষয়টি জানতে পারেন।

ওই কলেজ ছাত্রীর মা জানান, ওই চক্ষু চিকিৎসক আমার মেয়ের চোখের সমস্যা দেখবে বলে বেশ কয়েক ঘন্টা আমাদেরকে বসিয়ে রেখেছেন।তিনি আমার মেয়ের চোখের ড্রপ দিয়ে দরজা আটকে আমার মেয়ের চিকিৎসা সেবা করার নামে তিনি এই অপকর্ম করেছেন। এর আগে তিনি আমাকেও চোখের সমস্যা আছে বলে আমার চোখে ড্রপ দিয়েছেন। আমি বাইরে আমার মেয়ের জন্য অপেক্ষা করছিলাম হঠাৎ আমার মেয়ের চিৎকার শুনে এসে জানতে পারি তিনি তার সাথে এসব অশ্লীল আচরণ করেছেন।

আর পড়তে পারেন