শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় বন্ধুর হাতে বন্ধু খুন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২, ২০২৩
news-image

স্টফ রিপোর্টার:

কুমিল্লার চান্দিনা উপজেলার চান্দিনা পৌরসভায় ব্যবসায়িক দ্বন্দ্বে মো. আব্দুল আউয়াল (২২) নামে একজনের বিরুদ্ধে সাবেক মালিককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (১ অক্টোবর) পৌরসভার চার নম্বর ওয়ার্ডের পশ্চিম বেলাশ্বর হাড়িখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. উজ্জল হোসেন (২২) হাড়িখোলা গ্রামের মোসলেম মিয়ার ছেলে। অভিযুক্ত আউয়াল একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান।

তিনি জানান, ‘ঘটনার সংবাদ পেয়ে পুলিশ সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এই বিষয়ে উজ্জলের বাবা মো. মোসলেম উদ্দিন বাদী হয়ে মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের অভিযান চলছে।’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চান্দিনা পৌরসভা চার নম্বর ওয়ার্ড পশ্চিম বেলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশে লাইটিং ডেকোরেশনের দোকান দিয়ে এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে লাইটিং ডেকোরেশনের কাজ করতো উজ্জল। আউয়াল, উজ্জল হোসেনের সঙ্গে থেকে লাইটিং ডেকোরেশনের কাজ শিখে। পরে আউয়াল নিজে উজ্জলের দোকানের পাশে আলাদা লাইটিং ডেকোরেশনের দোকান দেয়। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল।

এর জেরে গতকাল রবিবার রাত ৯টায় উজ্জলকে একা পেয়ে আউয়াল ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে ও ডান হাতের কব্জিতে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করলে নেওয়ার পথেই মারা যান উজ্জল।

আর পড়তে পারেন