বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৯, ২০১৭
news-image

শাহীন আলম, দেবিদ্বারঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস বাস্তবায়ন উপলক্ষে দেবিদ্বার উপজেলার আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩টায় পৌর মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৪ (দেবিদ্বার)’র সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল এমপি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী।
প্রধান অতিথি রাজী মোহাম্মদ ফখরুল জাতীর জনকের শোক দিবস পালনের লক্ষ্যে একটি কমিটি করার প্রস্তাব রেখে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি দেশ ও একটি দল দিয়ে গেছেন, দেশকে সমৃদ্ধশালী এবং দলকে সুসংগঠিত ও শক্তিশালী আমাদেরকেই করতে হবে। তিনি উপস্থিত দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে আরও বলেন, এ সোনার বাংলাকে যে কোন মূল্যে নিরাপদ রেখে জাতীর জনকের স্বপ্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ পর্যন্ত আমাদের নিরলস ভাবে কাজ করে যেতে হবে। দেবিদ্বার আওয়ামী লীগকে এমন ভাবে এগিয়ে যেতে হবে যেন বঙ্গবন্ধুর এ দলকে কেউ ক্ষমতা থেকে সরাতে না পারে। আমি জননেত্রী শেখ হাসিনার নিকট প্রতিজ্ঞাবদ্ধ আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও দেবিদ্বারের এ আসনকে নৌকার আসন উপহার দিবো ।
সভায় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা উ: জেলা আওয়ামী লীগের যুন্ম সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জমান মাস্টার, যুন্ম সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান ভূইয়া, মহিলা আওয়ামী লীগের নেত্রী শিরিন সুলতানা, উপজেলা যুবলীগের সভাপতি হাজী আবুল কাশেম ওমানীসহ বিভিন্ন স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন