সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বার পৌর নির্বাচন: স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণায় উপজেলা চেয়ারম্যান কিশোর !

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৭, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বারের পৌরসভা  নির্বাচনে নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী আলহাজ্ব এম এ কাইয়ুম ভূঁঞার  পক্ষে এসে প্রচারণা করে গেলেন মুরাদনগরের উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. আহসানুল আলম সরকার কিশোর। প্রচারণার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে চরম সমালোচনা শুরু হয়।

সম্প্রতি দেবিদ্বারের ভিংলাবাড়ি এলাকায় এসে চেয়ারম্যান কিশোর এ প্রচারণা চালান।

দেবিদ্বার পৌরসভা নির্বাচনে নৌকার প্রতিক পেয়েছেন স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল সমর্থিত প্রভাষক শামীম। পরে দলের সাথে বিদ্রোহ করে আ’লীগের বেশ কয়েকজন নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন। আলহাজ্ব এম এ কাইয়ুম ভূঁঞা তেমনি একজন। তিনি ক্যারম প্রতীক নিয়ে নির্বাচন করছেন। মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান কিশোর দেবিদ্বারে এসে কাইয়ুম ভূইয়ার পক্ষে প্রচারণায় অংশগ্রহণ করেন বলে স্থানীয় সূত্র জানায়।

এ ঘটনায় দেবিদ্বার ও মুরাদনগরজুড়ে সমালোচনার ঝড় চলছে। যিনি নৌকা প্রতিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হয়েছেন, যার পিতা জাহাঙ্গীর আলম সরকার কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবিদ, সেই পিতার সন্তান হয়ে তিনি কিভাবে নৌকার বিপক্ষে অবস্থান নিলেন তা নিয়ে চরম অন্তোষ প্রকাশ করছেন স্থানীয় নেতাকর্মীরা। সেই সাথে দল থেকে তাকে বহিষ্কারের দাবি উঠেছে।

এ বিষয়ে জানতে আহসানুল আলম সরকার কিশোরের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে মুঠোফোন সংযোগে তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, ৬ই জুলাই  কুমিল্লা দেবিদ্বার পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম ও দেবিদ্বার পৌরসভার ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম এ কাইয়ুম ভূঁঞাকে আওয়ামী লীগের দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

 

আর পড়তে পারেন