বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়ায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলছে। শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় পৌর সদরের সৈয়দগাঁও চৌরাস্তা এলাকায় এ ঘটনার সূত্রপাত ঘটে। কিশোরগঞ্জ সদর সার্কেলের এএসপি আল-আমিন হোসাইন সংঘর্ষের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নিত্যপন্য সহ তেল, গ্যাস ও পেট্রোলের লাগামহীন মূল্য বৃদ্ধি ও ভোলায় কর্মী হত্যাকান্ডের প্রতিবাদে পাকুন্দিয়া উপজেলা বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ নিয়ে পৌর সদরের সৈয়দগাঁও চৌরাস্তা এলাকায় জড়ো হতে থাকে। এসময় পুলিশকে লক্ষ্য করে দলটির নেতা কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করলে এ সংঘর্ষের সূত্রপাত হয়। পরে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ও জানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশ টিয়ার সেল ও রাবার বুলেট ও লাঠিচার্জ করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে থেমে থেমে এখনও সংঘর্ষ চলছে। এদিকে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা সংঘর্ষের ঘটনা প্রতিহত করতে শক্তিশালী অবস্থান নিয়েছে ও প্রতিবাদে বিক্ষোভ মিছিল করছে।

পাকুন্দিয়া পৌর বিএনপির সভাপতি এস এ এম মিনহাজ উদ্দিন বলেন, আমিসহ প্রায় শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন।

আর পড়তে পারেন