শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধিতাকারিদের বিরুদ্ধে কুমিল্লায় যুবলীগের বিক্ষোভ সমাবেশ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:
বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধিতার নামে উগ্র-মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠীর কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা মহানগর যুবলীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে  যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে কুমিল্লা সদর সাংসদ ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্দেশে কুমিল্লা মহানগর যুবলীগের উদ্যোগে সোমবার দুপুর আড়াইটায় কান্দিরপাড় পূবালী চত্বরে এ বিক্ষোভ সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ ও যুগ্ম-আহ্বায়ক হাবিবুল আল আমিন সাদীর নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধিতার নামে বিএনপি -জামায়াতের মদদ’পুষ্ট উগ্র-মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠী কটুক্তি করছে। তাদের প্রতিরোধ করতে হবে।

উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ এবং মহানগীর সকল ওয়ার্ডের যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন