বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ইয়াবাসহ বিভিন্ন মামলায় ৬ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৯, ২০১৮
news-image

 

মোঃ আনোয়ারুল ইসলাম :

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ইয়াবাসহ ওয়ারেন্ট ভোক্ত ও বিভিন্ন মামলায় ৬ আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। এসময় পুলিশ হারিজ মিয়া নামের এক ব্যাক্তি থেকে ভারতীয় মাদক দ্রব্য ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। বিষয়টি জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানার ওসি সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির এর নেতৃত্বে গত শনিবার রাতে এস আই যুযুৎসু যশ চাকমা, এস আই তীথংকর দাশ, এস আই মনির আহাম্মেদ ও এস আই রাজু আহাম্মেদ মাদক দ্রব্য নিয়ন্ত্রন, অবৈধ অস্ত্র উদ্ধার ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রাখতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়।

এসময় পুলিশ উপজেলার শশীদল ইউনিয়নের উত্তর তেতাভূমি গ্রামের মৃত মঞ্জুর আলীর ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী বিল্লাল হোসেন (৩২), উপজেলার সদর ইউনিয়নের নাইঘর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আব্দুল হাকিম (৫০) ও তার স্ত্রী পারভীন (৪০), একই গ্রামের নোয়াপাড়া এলাকার মৃত তপদল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩৬), বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের ফরিদ মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী হারিজ মিয়া (৩১) এবং উপজেলা মালাপাড়া ইউনিয়নের রামনগর গ্রামের মৃত ওয়াজ মিয়ার ছেলে মারামারি মামলার আসামী স্বপন মিয়া (৫০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে হারিজ মিয়া (৩১) এর কাছ থেকে পুলিশ ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

পরে গ্রেফতারকৃত আসামীদের গতকাল রবিবার সকালে পুলিশ জেল হাজতে প্রেরণ করেছে।

আর পড়তে পারেন