শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় উপজেলার উপ-নির্বাচনে সন্ত্রাসীদের হামলায় ৫ সাংবাদিক আহত, গাড়ি ভাঙচুর

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১১, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচন চলাকালে বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর ভোটকেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী মো. আবু জাহেরের (আনারস প্রতীক) এজেন্টদের বের করে দেয়া হয়।

খবর পেয়ে কুমিল্লা থেকে সাংবাদিকরা ওই কেন্দ্রে প্রবেশের চেষ্টা করলে নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থীর সন্ত্রাসী কর্মীরা তাদের গাড়িবহরে হামলা চালিয়ে তিনটি মাইক্রোবাস ভাঙচুর করে।

এ সময় ৫ সাংবাদিক ও আনারস প্রতীকের এজেন্টসহ ১৫-২০ জন ওই সন্ত্রাসী হামলায় আহত হন। আহতদের প্রথমে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে বিজিবি, দাঙ্গা পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতরা হলেন– অননিউজ অনলাইনের সিনিয়র রিপোর্টার জহিরুল ইসলাম বাবু, জাগরনী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান, মোহনা টিভির ক্যামেরা পারসন আব্দুল কাইয়ুম, কুমিল্লা টোয়েন্টি ফোর  টিভির রিপোর্টার  পিয়াস উদ্দিন, মাই টিভির ক্যামেরা পারসন বাপ্পি।  এসময় তাদের সাথে থাকা ক্যামেরা , ব্যাগ ছিনিয়ে নেওয়া হয়। হামলায় জড়িত সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে যুবলীগ নেতা মো. বিল্লাল হোসেনকে আটক করেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

 

আর পড়তে পারেন