বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনৈতিক প্রভাবমুক্ত রাখতেই নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত করছেন না দেবিদ্বারের এমপি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বারে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত বন্ধ রেখেছেন এমপি রাজী মোহাম্মদ ফখরুল। তফসিল ঘোষণা এবং প্রতীক বরাদ্দের পর থেকে ওই সংসদ সদস্য নির্বাচন কমিশন কর্তৃক প্রণীত বিধি বিধান এবং আচরণ বিধি মেনে সকল কর্মকাণ্ড পরিচালনা করছেন।

শনিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী শামীম আহম্মেদ।তিনি জানান, কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল সব সময়ই সরকারের সব নির্দেশনা এবং নির্বাচন চলাকালীন কমিশন কর্তৃক প্রণীত সব বিধি বিধান মেনেই রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। এরই অংশ হিসেবে আসছে ৭ ফেব্রুয়ারি দেবিদ্বার উপজেলার ১৫টি ইউপির নির্বাচন উপলক্ষে এমপি রাজী ফখরুল দলীয় নেতাকর্মীদের সঙ্গে সব প্রকার সাক্ষাত বন্ধ রেখেছেন।  স্থানীয় সরকার নির্বাচন রাজনৈতিক প্রভাবমুক্ত রাখতেই এ এমপি এমন পদক্ষেপ গ্রহণ করেছেন। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় হলো রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে একটি মহল সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে নেমেছে।

এ বিষয়ে সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, নির্বাচন কমিশনের বিধি অনুসারে স্থানীয় সরকার নির্বাচনে সংসদ সদস্যরা প্রচার প্রচারণায় অংশ নিতে পারবে না। তাই নির্বাচন কমিশন কর্তৃক সব আইন মেনে আমি নিজেও চলছি এবং নেতাকর্মীদেরকেও বিধি বিধান মেনে প্রচার প্রচারণা করতে নির্দেশ দিয়েছি। আমার দলীয় সকল নেতাকর্মীরা নৌকার প্রার্থীদের পক্ষে কাজ করছে। একটি অবাধ নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবে বলে আমি প্রত্যাশা করছি।

আর পড়তে পারেন