সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা সৃষ্টি করে, আর বিএনপি ধ্বংস : জাহাঙ্গীর কবির

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৫, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী নির্বাচনেও বিএনপিকে জনগণ ভোট দেবে না জেনেই তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। ২০১৪ সালে নির্বাচন প্রতিহতের আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস করে জীবন্ত মানুষ হত্যা করেছে; বাস-ট্রেন-গাড়িতে অগ্নিসংযোগ করেছে; রাস্তার গাছ কেটে ফেলেছে। শেখ হাসিনা সৃষ্টি করেন, আর তোমরা (বিএনপি) ধ্বংস করো।

শনিবার (৫ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত চক্রান্ত করছে মন্তব্য করে নানক বলেন, এই চক্রান্তের অংশ হিসেবেই আজ তারা মানুষের কাছে পৌঁছাতে না পেরে, মানুষের হৃদয়কে জয় করতে না পেরে; এখন দৌড়াচ্ছেন আন্তর্জাতিক মোড়লদের কাছে। এই আন্তর্জাতিক মোড়লরা আপনাদের ক্ষমতায় আনতে পারবে না।

বিএনপিকে সতর্ক করে নানক আরও বলেন, বিএনপি নামক দলটির অবশিষ্ট যদি রক্ষা করতে চান, তাহলে নির্বাচনের পথে আসুন, নির্বাচনে অংশগ্রহণ করুন। প্রমাণ করুন বাংলাদেশের জনগণ সৃষ্টির পক্ষে, নাকি ধ্বংসের পক্ষে?

বিএনপি-জামায়াত জোট শাসনামলে ১৭ আগস্ট সারা দেশে বোমা হামলা, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ হত্যা ক্যু লুটতরাজের রাজনীতির প্রসঙ্গ তুলে ধরে নানক বলেন, সেই বিএনপি-জামায়াত এখন আমাদের গণতন্ত্রের কথা শোনায়, মানবাধিকার শিখায়?

বিএনপির উদ্দেশ্যে বলেন, ১৫ আগস্ট হত্যাকাণ্ডের বিচার হতে দেবে না, এই ইনডেমনিটি অধ্যাদেশ কে পাস করেছিল ফখরুল সাহেব? আপনাদের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। এখন গণতন্ত্রের কথা বলেন, মানবাধিকারের কথা বলেন? আইনের শাসনের কথা বলেন? তখন ঘোড়াও হাসে? কি বলে ওরা?

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

আর পড়তে পারেন