বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সারওয়ার হোসেন বাবুকে যুবলীগের সভাপতি করার দাবি জোরালো হচ্ছে

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৯, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ সারওয়ার হোসেন বাবুকে উত্তর জেলা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় ৭ উপজেলার সাবেক ও বর্তমান ছাত্র নেতা, যুবলীগ, শুভাকাঙ্ক্ষী, তৃণমূল ও আওয়ামীলীগের নেতাকর্মী।

সারওয়ার হোসেন বাবু কুমিল্লা জেলার তিতাস উপজেলার সদর কড়িকান্দি ইউনিয়নের কড়িকান্দি গ্রামের এক সম্ভ্রান্ত ও আওয়ামী পরিবারের সন্তান।

তিনি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে শিক্ষা,শান্তি, প্রগতি এই স্লোগানের পতাকাবাহি প্রধান সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলা শাখার সদস্য হয়ে রাজপথ থেকে শুরু হয় তার ছাত্ররাজনীতির পথচলা। পরে তার দক্ষতায় জেলা ছাত্রলীগের সদস্য হওয়ার অল্পদিনেই দূর্বার গতিতে জনপ্রিয়ভাবে গড়ে উঠায় মোঃ সারওয়ার হোসেন বাবুকে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেব নির্বাচিত করা হয়। তিনি সাধারণ সম্পাদক দায়িত্বকালে কুমিল্লা জেলার প্রতিটি উপজেলার রাজনৈতিক অঙ্গনসহ সকলের কাছে একজন আর্দশ, নমনীয়, বিনয়ী ও সাংগঠনিক হিসেবে সু-পরিচিত হয়ে উঠেন। যাহার কারনে দায়িত্ব পান জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। যাহা সফলতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি জেলার সভাপতি হিসেবে পদপ্রার্থী হয়েছেন।

এদিকে কুমিল্লা উত্তর জেলার ৭ উপজেলার বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, ছাত্রলীগ, যুবলীগ ও তৃণমূল নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সারওয়ার হোসেন বাবুকে জেলা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় জানিয়ে পোষ্ট করেন।

অন্যদিকে একজন ত্যাগী, মেধাবী ও সাংগঠনিক নেতা হিসেবে সারওয়ার হোসেন বাবুকে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হলে প্রতিটি উপজেলার সকল যুবলীগ ও অন্যান্য নেতাকর্মীরা যোগ্য নেতৃত্ব পাবে বলে জানিয়েছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

আর পড়তে পারেন