শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সালিশে দ্বিতীয় স্ত্রীকেই বেছে নিলেন আলোচিত প্রবাসী স্বামী মইনুল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারী:
বিমান বন্দরে প্রবাসী স্বামীকে নিয়ে দুই স্ত্রীর মারামারির অবসান হলো সামাজিক বৈঠকে। আলোচিত মালদ্বিপ প্রবাসী স্বামী মইনুল বেছে নিলেন দ্বিতীয় স্ত্রীকেই ।

সোমবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ এর কার্যালয়ে সামাজিক বৈঠকে প্রথম স্ত্রী সানজিদাকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় স্ত্রী তমাকে নিয়ে সংসার করার কথা জানান মইনুল। উপস্থিত উভয় পরিবারের লোকজনের মতামতের ভিত্তিতে আগামী পনের দিনের মধ্যে দেশের প্রচলিত আইন মোতাবেক এ সিদ্ধান্ত বাস্তবায়ন করা হবে বলে চেয়ারম্যান মামুনুর রশিদ জানান।

সামাজিক বৈঠকে কুমিল্লা উত্তর জেলা মহিলালীগের সভাপতি শিরিন সুলতানা, দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিল্লালুর রশিদ দোলন, যুবলীগ নেতা কামরুল হাসান বাকীসহ সানজিদা এবং মইনুলের আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ আগষ্ট মালদ্বিপ থেকে মইনুল ইসলাম রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আসলে তাকে নিয়ে দুই স্ত্রীর মধ্যে মারামারির ঘটনা ঘটে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে বিমান বন্দর থানা পুলিশ আটক করে স্থানীয় ও পারিবারিক সমাধানের জন্য পরিবারের লোকজনের জিন্মায় তাদেরকে হস্তান্তর করে।

আর পড়তে পারেন