শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১০ জুন সমাবেশ ও মিছিলের ঘোষণা জামায়াতের

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

আজ ৫ জুন পূর্বঘোষিত শান্তিপূর্ণ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের অনুমতি না মেলায় কর্মসূচি স্থগিত করেছে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতে ইসলামী। একই সাথে নতুন কর্মসূচির ঘোষণা করেছে জামায়াত। আগামী ১০ জুন (শনিবার) রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে দুপুর ২টায় বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি ঘোষণা করবে দলটি।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিরোধ, ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও আলেম ওলামাদের মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে সোমবার এ কর্মসূচি ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১০ জুন বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি করবে বাংলাদেশ জামায়াত ইসলামী। সমাবেশকে ঘিরে প্রশাসনেরও সহযোগিতা চেয়েছে দলটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ। পরবর্তী কর্মসূচি ঘোষণা করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল।

এ সময় আরো উপস্থিত ছিলেন জামায়াতে কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি কামাল হোসাইন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট এস এম কামাল উদ্দিন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, মহানগরী মজলিসে শুরা আশরাফুল আলম ইমন প্রমুখ নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন