শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি: ডিসি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

আগামী ১১ নভেম্বর তিতাস উপজেলা ইউপি নির্বাচনে কেন্দ্রে প্রভাব বিস্তার, দখলবাজী ও ব্যালট পেপারে অবৈধভাবে যারাই হাত দিবে তাদেরকে সরাসরি গুলি।

সোমবার বিকেলে তিতাস উপজেলা পরিষদ হল রুমে ইউপি নির্বাচন উপলক্ষে আয়োজিত আইন শৃংখলা বিষয়ক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রার্থীদের উদ্দেশ্যে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অবাধ ও সুষ্ঠ নির্বাচনের জন্য সব ধরণের পদক্ষেপ নেয়া হবে এবং প্রশাসন শতভাগ নিরপেক্ষ থেকে নির্বাচন পরিচালনা করবে। জনগণের ভোটেই প্রার্থীরা জয়ী হবে। কেউ যদি মনে করেন এটি আমাদের মুখের কথা তাহলে ভুল হবে। কাল থেকেই সাদা পোশাকে আইনশৃংখলা বাহিনী মাঠে থাকবে। পাশাপাশি নির্বাচনী আচরণবিধি কেউ লঙ্গন করলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন ডিসি।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম মোর্শেদ এর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা পুলিশ সুপার পিপিএম (বার) ফারুক আহমেদ, জেলা আঞ্চলিক নির্বাচন অফিসার মোঃ দুলাল তালুকদার, জেলা সিনিয়র নির্বাচন অফিসার মোহাম্মদ মঞ্জুরুল আলম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তানভীর আহমেদ, তিতাস থানার ওসি সূধীন চন্দ্র দাস, ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলামসহ ৯টি ইউনিয়নে দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, ৯টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত আসনে সদস্য ও সাধারণ সদস্য পদে প্রার্থীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য আগামী ১১ নভেম্বর ২০২১ইং তারিখে তিতাস উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন