শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অশ্রুসিক্ত নয়নে সাংবাদিক বাচ্চু বকাউলকে চিরবিদায় জানালেন কুমিল্লার সাংবাদিকবৃন্দ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৯, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা প্রেস ক্লাব প্রাঙ্গনে মঙ্গলবার ( ৯ মার্চ) সকালে কুমিল্লা থেকে প্রকাশিত সাপ্তাহিক সময়ের পথ পত্রিকার সম্পাদক বাচ্চু মিয়া বকাউলের জানাজা সম্পন্ন হয়।

সোমবার ( ৮ মার্চ) রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মঙ্গলবার ( ৯ মার্চ) তার মরদেহ কুমিল্লা প্রেস ক্লাব প্রাঙ্গনে নিয়ে আসলে শোকের মাতমে গভীর শোকাহত হয়ে উঠে কুমিল্লা প্রেস ক্লাব অঙ্গন। প্রিয় সহকর্মীর শেষ বিদায়ে

কাঁদেন কুমিল্লার সাংবাদিক মহল। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান কুমিল্লা প্রেস ক্লাব ও সাংবাদিকদের বিভিন্ন অঙ্গ সংগঠন। গভীর শোক প্রকাশ করে কথা বলেন অভিবাদন পত্রিকার সম্পাদক আবুল হাসনাত বাবুল, বাংলার আলোড়ন পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম, দৈনিক পূর্বাশার সিনিয়র রিপোর্টার শহীদুল ইসলাম, এটিএন বাংলার কুমিল্লা প্রতিনিধি খাইরুল আহসান মানিক, দৈনিক কুমিল্লার মুক্তকন্ঠের সম্পাদক এ টি এম হুমায়ন কবির, দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাসেম হৃদয়, এনটিভি কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ জালাল উদ্দিন , আর টিভি কুমিল্লা প্রতিনিধি গোলাম কিবরিয়া,এটিএন নিউজ কুমিল্লা প্রতিনিধি খোকন চৌধুরী, সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস,একাত্তর টিভি কুমিল্লা প্রতিনিধি এনামুল হক ফারুক, কুমিল্লার কথার প্রকাশক দেলোয়ার হোসেন জাকির প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি মহিউদ্দিন মোল্লা, সমতটের কাগজের সম্পাদক জামাল উদ্দিন দামাল, নিউজ ২৪ কুমিল্লা প্রতিনিধি হুমাযুন কবীর, আনন্দ টিভির কুমিল্লা প্রতিনিধি সৈয়দ আহসান হাবিব পাখি, চেতনায় একাত্তরের সম্পাদক মাঈনুল হক স্বপন, চ্যানেল বাংলাদেশের সিনিয়র রিপোর্টার বি এম মহিউদ্দিন মন্টি, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার, যমুনা টিভির ক্যামেরাপার্সন মমিন, পথিকৃত কুমিল্লার সুমন কবির, সিটিভির ওমর শরীফ বিধান প্রমখ।

উল্লেখ্য যে সাংবাদিক বাচ্চু মিয়া বকাউল সাংবাদিকতার পাশাপাশি একজন হোমিও চিকিৎসক ছিলেন। তিনি কৃষিবিদ হিসেবেও পরিচিত ছিলেন।

জানাজার নামাজের পর কুমিল্লা সাংবাদিকদের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিদেন করেন। সাংবাদিক বাচ্চু মিয়া বকাউলের মৃত্যুতে দৈনিক আজকের কুমিল্লা ও পূর্বাশার সম্পাদক এবং চ্যানেল বাংলাদেশের চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ জিতু গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

আর পড়তে পারেন