শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে নববধূকে শ্লীলতাহানি ও অর্থ-স্বর্ণালংকার লুট

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৪, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে এক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও নগদ টাকা স্বর্ণালংকার লুটে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ওই ব্যবসায়ীর নববধূর শ্লীলতাহানি করেছে বলেও অভিযোগ করা হয়। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে থানায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৮-১০ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বুধবার রাতে উপজেলার বাতিসা ইউনিয়নের নানকরা আনন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

লিখিত অভিযোগে নববধূ উল্লেখ করেন, একই এলাকার মনির হোসেন, মহসিন রেজা, ইয়াছিন আরাফাত, রায়হান, জাহাঙ্গীর ড্রাইভার ও মো. হোসেনসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের সঙ্গে তার স্বামী জাহিদ হাসানের গত ৩-৪ মাস পূর্বে থেকে বিভিন্ন বিষয়ে বিরোধ চলে আসছিল। বিবাদীরা প্রায় সময় তার স্বামীকে হত্যাসহ নানান ধরনের হুমকি-ধমকি দিয়ে আসছিল। এরই জের ধরে বুধবার রাত প্রায় ৯ টার দিকে তারাসহ ৮-১০ জন ধারালো অস্ত্রসহ লাঠিসোটা নিয়ে তাদের বাড়িতে হামলা করে বাড়িঘর ভাঙচুর চালায়।

এ সময় ঘরের ভিতরে থাকা আলমিরা ভেঙে ৪ ভরি স্বর্ণ ও নগদ ৩ লক্ষ ৮০ হাজার টাকা লুট করে। এ সময় তারা বাধা প্রদান করলে দুর্বৃত্তরা জাহিদের মাকে মারধর করে। এ সময় ওই গৃহবধূ শাশুড়িকে উদ্ধার করতে এগিয়ে আসলে তাকেও মারধর করে পরনের কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

হামলার সময় তার স্বামী ব্যবসার কাজে ভারতে অবস্থান করছিলেন। পরে তারা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করলে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে বিবাদীরা পালিয়ে যায়।

ওই গৃহবধূর শাশুড়ি বলেন, আমার ছেলে ব্যবসার কাজে ভারতে অবস্থান করছে। বিবাদীরা সঙ্গে আমার ছেলের পূর্ব বিরোধ চলে আসছে। তারা প্রায় সময় হুমকি দিয়ে বলতো আমার ছেলেকে প্রাণে হত্যা করবে। রাতের আধারে আমাদের বাড়িঘরে ঢিল মারতো। বুধবার রাতে তারা অতর্কিতভাবে হামলা করে আমার নতুন বিল্ডিং ঘরের দরজা-জানালা এবং আসবাবপত্র ভাঙচুর চালায় এবং টিনসেডের ঘরে রক্ষিত আলমিরা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। এছাড়া তারা আমার পুত্রবধূকে মারধর করে শ্লীলতাহানি করে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বৃহস্পতিবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। রাতেই গৃহবধু বাদী হয়ে দুর্বৃত্তদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন