বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দাউদকান্দিতে দিন-দুপুরে বসত বাড়িতে হামলা ও লুটপাট, আহত ২

আজকের কুমিল্লা ডট কম :
মে ৯, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

কুমিল্লার দাউদকান্দিতে দিন-দুপুরে বসত বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৯ মে) দুপুরে উপজেলার জিংলাতুলি ইউনিয়নের গলিয়ারচর গ্রামে হামলার ঘটনায় ২জন আহত হয়েছেন।

জানা যায়, উপজেলার জিংলাতুলি ইউনিয়নের গলিয়ারচর গ্রামের মৃত সামসুল হক সরকার এর ছেলে ফজলুল হক সরকারের সাথে পাশের বাড়ির আনোয়ার হোসেনে মেম্বারের সাথে দীর্ঘদিন যাবৎ দন্দ্ব চলছে।

ফজলুল হক সরকার জানান, আমার দুই ভাই ইটালী থাকে। এলাকায় কোন জায়গা জমি ক্রয় করলে তাদেরকে কেনো জিজ্ঞাসা করি না এনিয়ে প্রায় সময় তারা আমার সাথে ঝগড়া করে। শুক্রবার তাদের সাথে আমার কথাকাটি হয়। আজ আমি বাড়িতে না থাকার সুযোগে ভাড়া করা লোক দিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। হামলায় আমার মা ও বোন আহত হয়। থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

আহত জাহানারা বেগম জানান, আমরা বাড়ির ভিতরে, আচমকাই বাইওে কাচ ভাঙ্গার শব্দ পেয়ে গেইট খুললে আমাকে ধাক্কা দিয়ে ১০/১২জন ঘরে ডুকে দরজা আলমারী ভেঙ্গে নগদ পাচ লাখ টাকা ও ১৫ভরি স্বর্ণের জিনিসপত্র নিয়ে যায়। আমি ও আমার মেয়ে বাঁধা দিলে লাঠি দিয়ে আমার পিঠে বারি দেয়।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য আসম আব্দুন নুর জানান, এঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন