শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যানসহ করোনা শনাক্ত ৯ জনের

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৯, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান ও মৃত এক ব্যক্তিসহ বৃহস্পতিবার নতুন করে করোনাভাইরাসের পজিটিভ রিপোর্ট এসেছে ৯ জনের। এ পর্যন্ত উপজেলায় মোট ৯৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া, উপসর্গ নিয়ে মৃত্যুর পর নমুনা সংগ্রহ করলে ৪ জনের রিপোর্ট পজিটিভ আসে। উপজেলায় করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন ৫৬ জন ও চিকিৎসাধীন রয়েছেন ৪০ জন।

নতুন করে করোনায় আক্রান্তরা হলেন, নাঙ্গলকোট উপজেলার ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া (৪২), জনতা ব্যাংক কর্মকর্তা হযরত আলী (২৮), আশা এনজিওর নাঙ্গলকোট শাখার ম্যানেজার মনজুরুল হক (৫০), এক স্বাস্থ্য কর্মী, ওই স্বাস্থ্য কর্মীর ২২ মাসের শিশু, পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের আব্দুল আলী (৩৬), পৌরসভার হরিপুর গ্রামের আরিফুর রহমান (৩২), মক্রবপুর ইউনিয়নের ভাতড়া গ্রামের আব্দুল আজিম (১৫) ও রায়কোট দক্ষিণ ইউনিয়নের মন্তলী গ্রামের মৃত হনুফা বেগম (৫০)।

নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব বলেন, এ পর্যন্ত ৮ শত ৮০ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখন পর্যন্ত ৮ শত ১০ জনের করোনা রিপোর্ট পাওয়া গেছে । রিপোর্ট বাকি রয়েছে ৭০ জনের। এ নিয়ে উপজেলায় মোট ৯৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

আর পড়তে পারেন