শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং; যুবককে দণ্ড

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৪, ২০২০
news-image

 

অনলাইন ডেস্কঃ

এসএসসি পরীক্ষার্থীকে যৌন হয়রানি করার অপরাধে কুমিল্লার লালমাই উপজেলার ভুশ্চিতে ফিরোজ উদ্দিন সানি নামের এক ইভটিজার কে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুর ১টায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লালমাই উপজেলা নির্বাহী অফিসার কেএম ইয়াসির আরাফাত এই সাজা দেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের হোসেনপুর গ্রামের আদম ব্যবসায়ী কবিরের ছেলে ফিরোজ উদ্দীন সানি (২৯) সোমবার দুপুর ১টায় ছোট শরীফপুর উচ্চ বিদ্যালয়স্থ এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে অবস্থান নেয় এবং পরীক্ষা শেষ করে বের হওয়ার সময় এক পরীক্ষার্থীকে ইভটিজিং করে। খবর পেয়ে ভুশ্চি বাজার পুলিশ তদন্ত কেন্দের ইনচার্জ পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম ও উপ-পরিদর্শক আক্কেল আলী সঙ্গীয় ফোর্স নিয়ে ফিরোজ কে গ্রেফতার করে। তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে লালমাই উপজেলা নির্বাহী অফিসার কেএম ইয়াসির আরাফাত ইভটিজার ফিরোজকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

 

 

 

  1. লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব বলেন, এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে ফিরোজ নামে একজনকে ভ্রাম্যমান আদালত এক মাসের কারাদ- দিয়েছেন। দ-প্রাপ্তকে মঙ্গলবার সকালে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন