শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরের হাজীগঞ্জে স্বামী-স্ত্রী হত্যার ঘটনায় ১০ জন গ্রেপ্তার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৪, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় স্বামী-স্ত্রীকে হত্যার ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত দম্পত্তির মেয়ে রিনা রানী থানায় অজ্ঞাতনামাদের আসামি করে অভিযোগ দিলে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

রোববার বিকেলে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে মো. সোহাগ হোসেন ওরফে সোহাগ মুন্সি (২৯) ও গোলাম আজম ওরফে মিজান হোসেন (৬৯) নামে দুই ব্যক্তি হত্যার জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। গ্রেপ্তারকৃত বাকিরা হলেন, মাসুদ রানা (২৫), শ্যামল চন্দ্র শীল (২০), মো. আলমাস (৩৫), মো. নেছার আহম্মেদ (৩০), মো. রাকিব হোসেন (২৩), মো. রাশেদ ওরফে (২৬) মাসুদ কামাল (৪৫) ও শাহ আলম ওরফে বাবুল (৪২)।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানায়, গত ৮ সেপ্টেম্বর নারায়নগঞ্জের দুলাল সাহার বাড়ি থেকে উত্তম বর্মণ ও তার স্ত্রী কাজলী রাণী বর্মণের মরদেহ উদ্ধার করে পুলিশ। সেদিন আসামিরা চুরির উদ্দেশ্যে দুলাল সাহার বাড়িতে গেলে বৃদ্ধ দম্পতি তাদেরকে চিনে ফেলেন। তাই বৃদ্ধ দম্পতিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এই হত্যাকাণ্ডের ঘটনায় বাসার ভেতরে ৬ জন ও বাসার বাইরে ৪/৫ জন ছিল। তারা ঘরের ভেতরে থাকা ১টি সাদা বস্তায়, ৩টি পিতলের প্লেট, ২টি পিতলের চামচ, ২টি পিতলের গ্লাস, ২টি পিতলের বাটি ও পূজা করার ২টি পিতলের বাটি নিয়ে যায়। হত্যার প্রকৃত রহস্য উদ্‌ঘাটনে গ্রেপ্তারকৃতদের রিমান্ড আবেদন করা হবে।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পূর্ব বড়কুল ইউনিয়নের বড়কুল উত্তর গ্রামে উত্তম বর্মন (৬০) ও তার স্ত্রী কাজলী রানীকে (৪৫) হাত-পা বেঁধে হত্যা করে দুর্বৃত্তরা। পরে এ ঘটনায় নিহতদের মেয়ে রিনা রানীর অভিযোগের ভিত্তিতে হাজীগঞ্জ থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। মামলার সূত্র ধরে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে।

আর পড়তে পারেন