রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সফিকুল ইসলামকে দাফন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৪, ২০২৩
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগরে মুক্তিযোদ্ধা মোঃ সফিকুল ইসলাম এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি কুমিল্লা-৩ মুরাদনগর আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

রবিবার দুপুর ২টায় উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের গান্দ্রা গ্রামের নিজ বাড়িতে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সামাজিক কবরস্থানে দাফন করা হয়। দাফনের আগে কুমিল্লা জেলা ও মুরাদনগর থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আলাউদ্দিন ভূঞা জনী, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল, মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম আরিফ সহ মুক্তিযোদ্ধা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম সাবেক বাংলাদেশ উপজেলা প্রকল্প বাস্তবায়ন সমিতির সভাপতি ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা ও তিন পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মোঃ সফিকুল ইসলাম (৭৫) শনিবার বিকাল ৩টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)।

 

আর পড়তে পারেন