মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে অস্ত্র-গুলি ও নগদ ১৫ লক্ষ টাকাসহ শীর্ষ ডাকাত সর্দার গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৭, ২০১৯
news-image

 

শাহ ইমরানঃ

কুমিল্লার তিতাসে অস্ত্র-গুলিসহ মন্টু সরকার (৩২) নামের  এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে কুমিল্লা ডিবি পুলিশ।

রোববার (৭ জুলাই) দুপুরে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য অবহিত করেন কুমিল্লা ডিএসবি’র অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান।  এ সময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুদ্দিন খাঁনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

গ্রেফতার হওয়া ডাকাত সর্দার মন্টু সরকার ওরফে মন্টু সওদাগর তিতাস উপজেলার মৌটুপী গ্রামের মৃত. খলিল সওদাগরের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, শনিবার রাতে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স জেলার তিতাস উপজেলার দড়িকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় একটি বিদেশী পিস্তল,  ৪ রাউন্ড গুলি ও নগদ ১৫ লাখ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র-ডাকাতি, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে।

উল্লেখ্য: গত ২১ ফ্রেব্রুয়ারী ডাকাত সর্দার মন্টু সরকারের নেতৃত্বে একদল ডাকাত জেলার গৌরিপুর বাজার থেকে হোমনা যাওয়ার পথে রিয়াজ ট্রেডার্স নামের একটি বিকাশ এজেন্ট কর্মীদেরকে অস্ত্র ঠেকিয়ে ৫৮ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ডিবি পুলিশ আল আমিন, অমর নম, শফিউল্লাহ, ওমর ফারুক এবং সেলিম নামে ৫ ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেন।  শনিবার রাতে ওই ঘটনার মূল হোতা মন্টু সরকারকে গ্রেফতার করা হয়।

আর পড়তে পারেন